বিকাশ ৩০টাকা ক্যাশব্যাক অফার সবার জন্য৷ এছারাও দেখুন কিভাবে নতুন বিকাশ থেকে ১২৫ টাকা ফ্রিতে নিবেন

আসসালামু আলাইকুম হ্যালো বন্ধুরা কেমন আছেন আশা করি সকলেই ভাল রয়েছেন ইনশাআল্লাহ আমিও খুব ভালো রয়েছি তাই আজকে আপনাদের সামনে বিকাশ সকল ক্যাশব্যাক অফার 2022 নিয়ে হাজির হলাম আশা করি আপনি যদি একজন বিকাশ গ্রাহক হয়ে থাকেন এবং আপনি বিকাশ একাউন্টে দিয়ে লেনদেন করে থাকেন অবশ্যই আপনার এই পোস্টটি কাজে আসবে।

বিকাশ ক্যাশ ব্যাক অফার সীমিত সময়ের জন্য আমাদেরকে দিয়ে থাকে বিকাশ কমিউনিটি যদি আপনি অফারগুলো পাওয়ার সাথে সাথে সেই অফার গুলো নিতে পারেন তাহলে ক্যাশব্যাক সহ আরও বিভিন্ন ধরনের ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন আর যদি আপনি তাদের অফার গুলো সময় পার হওয়ার পর সেগুলো ক্রয় করেন বা সেটি নেওয়ার জন্য চেষ্টা করেন এক্ষেত্রে আপনার কিন্তু টাকা একদম বিফলে চলে যাবে।

যখন আমাদেরকে বিকাশ বিভিন্ন ধরনের অফার দিয়ে থাকে তখন তারা একটি সময় আমাদেরকে উল্লেখ করে দেন অবশ্যই আপনাকে বিকাশ অফার নেওয়ার জন্য সেই উল্লেখিত সময়ের ভিতর প্রয়োজনীয় কার্যকলাপ সম্পূর্ণ করতে হবে আপনি যদি সঠিকভাবে সবকিছু সম্পন্ন করতে পারেন তাহলে পরবর্তী কার্যদিবসে আপনাকে তারা ডিসকাউন্ট বা ক্যাশব্যাক অফার ফ্রি দিয়ে দিবে।

সেই রকম ভাবে আমি আজকে আপনাদের সাথে শেয়ার করব যদি আপনি এখন পর্যন্ত কোন প্রকার বিকাশ একাউন্ট তৈরি করেননি আপনার এন্ড্রয়েড মোবাইল ফোনটি দিয়ে এবং আপনার সিমটি দিয়ে তাহলে অবশ্যই দেখে নিবেন কেননা আপনি যদি একজন নতুন ইউজার হয়ে থাকেন এক্ষেত্রে আপনি 125 টাকা পর্যন্ত এবং বোনাস পেয়ে যাবেন বিকাশ একাউন্ট থেকে এবং এটি প্রযোজ্য হবে বিকাশ নতুন ইউজারদের জন্য অবশ্যই আপনাকে নতুন ইউজার হতে হবে।

অর্থাৎ আপনার মোবাইল ফোনটি দিয়ে এর আগে যদি কোন প্রকার বিকাশ একাউন্ট তৈরি করা না হয়ে থাকে এক্ষেত্রে আপনি 125 টাকা পর্যন্ত একদম বোনাস পেয়ে যাবেন বিকাশ থেকে আপনার অ্যাকাউন্টটিতে এটি আপনার অ্যাকাউন্টটি তৈরি করতে হবে তার পরবর্তী কার্যদিবসে আপনাকে তারা ধাপে ধাপে এই 125 টাকা একদম ফ্রিতে বোনাস দিয়ে দিবে সম্পূর্ণ আপনাদের সাথে শেয়ার করব।

আজকের বিকাশ অফার, আজকের বিকাশ অফার, আজকের বিকাশ অফার

যদি আপনি একদম নতুন হয়ে থাকেন আশা করি অবশ্যই 125 টাকা বোনাস একদম ফ্রিতে পেয়ে যাবেন বিকাশ থেকে এছাড়াও আরও বিভিন্ন ধরনের অফার সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করবো তাহলে চলুন আমাদের আজকের পোস্ট শুরু করা যাক বিকাশ এর ক্যাশব্যাক অফার দিয়ে।

বিকাশ অ্যাপ থেকে নিয়ে নিন ৩০ টাকা ক্যাশব্যাক।

আপনি চাইলে কিন্তু এই মুহূর্তে বিকাশ থেকে ৩০ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন খুব সহজেই এর জন্য আপনাকে যে কাজগুলো করতে হবে আমি আপনাদেরকে খুব সহজে বোঝানোর চেষ্টা করব আশাকরি সকলে বুঝে যাবেন কিভাবে আপনি আপনার বিকাশ একাউন্ট থেকে ৩০ টাকা ক্যাশব্যাক নিবেন মুহূর্তের মধ্যেই।

বিকাশ অ্যাপ থেকে নিয়ে নিন ৩০ টাকা ক্যাশব্যাক।

অবশ্যই আমাদেরকে ক্যাশব্যাক বা ডিসকাউন্ট অফার নেওয়ার আগে যে কোন ব্যাংকিং কমিউনিটি একটি করে আমাদেরকে শর্ত দিয়ে থাকে বা বিভিন্ন ধরনের কার্যক্রম করার পরে কিন্তু আমরা ডিসকাউন্ট অথবা ক্যাশব্যাক অফার গুলো নিতে পারি সেরকম ভাবে আপনি যদি বিকাশ অ্যাপ থেকে ত্রিশ টাকা ক্যাশব্যাক নিতে চান অবশ্যই আপনাকে একটি শর্ত পূরণ করতে হবে তাহলে আপনি বিকাশ অ্যাপ থেকে ক্যাশব্যাক অফার টি গ্রহন করতে পারবেন। শর্তটি সকলেই করতে পারবেন।

একটা কোন প্রকার লিমিট নেই যেকোনো বিকাশ ইউজার এই শর্ত পূরণ করে 30 টাকা একদম ফ্রিতে ক্যাশব্যাক নিতে পারবেন তবে অবশ্যই ১টি বিকাশ একাউন্ট থেকে সর্বোচ্চ একবার নিতে পারবেন।

আপনি যদি আপনার একটি বিকাশ একাউন্ট থেকে একবার এই অফারটি গ্রহণ করেন পরবর্তী সময়ে কিন্তু আপনি আর এই একাউন্ট থেকে এই অফারটি গ্রহণ করতে পারবেন না চাইলে অন্য একটি অ্যাকাউন্ট থেকে ত্রিশ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন খুব সহজেই এটি হচ্ছে এক ধরনের শর্ত বলতে পারেন কেননা আপনি এখান থেকে কিন্তু আনলিমিটেড ভাবে ক্যাশব্যাক পাচ্ছেন না শুধুমাত্র একবারের জন্য এই অফারটি চালু করা হয়েছে।

বিকাশ অ্যাপ থেকে ৩০ টাকা ক্যাশব্যাক নেওয়ার জন্য আপনাকে কার্ড হতে অ্যাড মানি করতে হবে আমি আপনাদেরকে বিষয়টি বুঝিয়ে বলতেছি আশাকরি যাদের কার্ড রয়েছে তারা অ্যাড মানি করে ত্রিশ টাকা ক্যাশব্যাক নিতে পারবেন খুব সহজেই বিকাশ অ্যাপ্লিকেশন থেকে। যেকোনো ইউজার কিন্তু এই অফারটি উপভোগ করতে পারবেন সেটি আমি আগেই বলে দিচ্ছি অবশ্যই আপনাকে এই শর্ত পূরণ করতে হবে অফারটি উপভোগ করার জন্য।

আপনি কিন্তু যেকোনো মোবাইল ফোন দিয়ে বা ডিভাইস দিয়ে কাজ গুলি করতে পারবেন অবশ্যই আপনাকে কার্ড করতে বিকাশ একাউন্টে অ্যাড মানি করতে হবে যে সকল কার আপনি এখানে ব্যবহার করতে পারবেন মাস্টারকার্ড রয়েছে আপনি চাইলে মাস্টারকার্ড হতে আপনার বিকাশ একাউন্টে অ্যাড মানি করে ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন এছাড়া আরও একটি কার্ড রয়েছে যেটি ব্যবহার করে ক্যাশব্যাক অফার উপভোগ করা যাবে।

যে সকল কার্ড হতে অ্যাড মানি করলে ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন।

  • 1. MasterCard / মাস্টারকার্ড
  • 2. Visa Card / ভিসা কার্ড

উপরে উল্লেখিত গানগুলি থেকে আপনাকে একটি উল্লেখিত পরিমাণে ব্যালেন্স বিকাশ একাউন্টে অ্যাড মানি করতে হবে তাহলে আপনি এই অফারটি উপভোগ করতে পারবেন যেকোনো একটি কার্ড হতে আপনার বিকাশ একাউন্টে ১ হাজার 599 টাকা অ্যাড মানি করতে হবে তাহলে আপনি এই অফারটি উপভোগ করতে পারবেন তাছাড়া কিন্তু কোনোভাবেই এই অফারটি উপভোগ করতে পারবেন না।

আমরা বিভিন্ন সময়ে কার্ড হতে আমাদের বিকাশ একাউন্টে টাকা যুক্ত করে থাকি আপনার যদি কার্ড থেকে থাকে মাস্টার কার্ড অথবা ভিসা কার্ড তাহলে আপনি এই অফারটি গ্রহণ করতে পারবেন খুব সহজেই শুধুমাত্র এই দুটি কার্ড হতে আপনাকে অ্যাড মানি করতে হবে তাহলেই এই অফারটি আপনার জন্য প্রযোজ্য হবে সকল গ্রাহকদের জন্য অফারটি রয়েছে শুধুমাত্র কার্ড থেকে অ্যাড মানি করলে পরবর্তী কার্যদিবসে আপনাকে ক্যাশব্যাক দেওয়া হবে।

কিভাবে আপনি আপনার কার্ড হতে বিকাশ একাউন্টে এড মানে করবেন এর জন্যে আমি দুটি স্ক্রিনশট আপনাদের সাথে শেয়ার করতে চাই অবশ্যই খুব ভালোভাবে দেখে যদি আপনার কাছে কার্ড থাকে তাহলে চেষ্টা করে দেখতে পারেন অবশ্যই খুব ভালোভাবে দেখে তারপরে কাজ গুলি করবেন কোন প্রকার ভুলত্রুটি যেন না হয় যদি ভুল ত্রুটি হয় এ ক্ষেত্রে সমস্যা হতে পারে সেজন্য স্ক্রিনশট মোতাবেক কাজগুলি করার চেষ্টা করবেন।

সর্বপ্রথম আপনি আপনার বিকাশ অ্যাপে চলে যাবেন এরপর দেখতে পারবেন অ্যাড মানি নামের একটি অপশন রয়েছে যেমন তা নিচের স্ক্রিনশট ফলো করুন আশা করি আরো সহজে বুঝে যাবেন।

BKash Add money 

এখন আপনি আপনার বিকাশ এপ এ লগইন করে ভিতরে প্রবেশ করবেন তখন দেখতে পারবেন এই রকম একটি অপশন রয়েছে উপরে যে স্ক্রিনশটটি রয়েছে ঠিক এরকম একটি অপশন দেখতে পারবেন যদি আপনার ল্যাঙ্গুয়েজ অর্থাৎ ভাষা যদি ইংরেজি করা থাকে এক্ষেত্রে দেখতে পারবেন Add Money এইরকম লেখা থাকবে আপনি সেই লেখার উপর ক্লিক করবেন তার পরবর্তী কাজগুলো হচ্ছে।

কেন দুটি অপশন রয়েছে একটি হচ্ছে ব্যাংক টু বিকাশ এবং অন্য একটি অপশন হচ্ছে কার্ড টু বিকাশ আপনি যেহেতু কার্ড থেকে এখানে অ্যাড মানি করবেন এজন্য আপনি নিচে থাকা অপশনটি বেছে নিবেন এবং পরবর্তী ধাপ হচ্ছে আমাদের।

দেখতে পারতেছেন নিচে দুটি অপশন রয়েছে একটি হচ্ছে মাস্টারকার্ড অন্য একটি হচ্ছে ভিসা কার্ড আপনি চাইলে যেকোন কার্ডের মাধ্যমে অ্যাড মানি করতে পারবেন কোন প্রকার সমস্যা নেই।

যে কার্ড থেকে আপনি অ্যাড মানি করতে চাচ্ছেন সেটা ক্লিক করে পরবর্তী কাজগুলো সম্পন্ন করতে হবে এবং আপনার একাউন্টে অ্যাড মানি পরবর্তী কার্যদিবসে 30 টাকা একদম ক্যাশব্যাক পেয়ে যাবেন।

আশাকরি বুঝতে পেরেছেন কিভাবে আপনি এই কাজটি সম্পন্ন করবেন যদি কোন প্রকার সমস্যা হয়ে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন এবং এই অফারটি মেয়াদ 17 জুন থেকে ২৮ জুন পর্যন্ত থাকবে যদি আপনি এই অফারটি উপভোগ করতে চান অবসর সময়ে থাকা অবস্থায় সম্পূর্ণ কাজটি করতে হবে তাহলে আপনি অফারটি উপভোগ করতে পারবেন।

মেয়াদ শেষ হওয়ার পর যদি আপনি চেষ্টা করেন এক্ষেত্রে কিন্তু কোন প্রকার ক্যাশব্যাক অফার পাবেন না। তারা অফারটি গ্রহণ করতে চাচ্ছেন তারা অবশ্যই অফার চলাকালীন যেকোনো কার্ড হতে নিজের বিকাশ একাউন্টে 1599 টাকা অ্যাড মানি করে অফারটি উপভোগ করতে পারেন সকলেই।

নতুন বিকাশ গ্রাহকদের জন্য 125 টাকা একদম বোনাস।

বিকাশ নতুন অফার দিয়েছে সেটি হচ্ছে একজন নতুন ইউজার যখন সর্বপ্রথম বিকাশ একাউন্ট তৈরি করবে তখন সে ধাপে ধাপে 125 টাকা পর্যন্ত একদম বোনাস পেয়ে যাবে এটি কিভাবে পাবেন যদি আপনি একজন নতুন ইউজার হয়ে থাকেন অবশ্যই দেখে নিবেন আশা করি তাহলে আপনিও এই 125 টাকা বোনাস নিতে পারবেন বিকাশ অ্যাপ থেকে নতুন ইউজারদের সকলেই পাবেন অফারটি।

যে কোন মোবাইল ব্যাংকিং একাউন্ট তৈরী করার পর আমাদেরকে কিছু অফার দিয়ে থাকে যেগুলো কে বলা হয় স্পেশাল অফার সেই রকম ভাবে এটি হচ্ছে এক ধরনের নতুন ইউজারদের জন্য স্পেশাল অফার যদি আপনি এর আগে বিকাশ অ্যাপ ব্যবহার করে না থাকেন তাহলে এখনই প্লে স্টোর থেকে সংরক্ষণ করুন বিকাশ অ্যাপটি এবং সেখানে একটি অ্যাকাউন্ট তৈরি করুন এর আগে কিছু কথা বলে নেই।

বিকাশ কি ? বিকাশ হচ্ছে বাংলাদেশের মোবাইল ব্যাংকিং এর মধ্যে সবচেয়ে বড় একটি মোবাইল ব্যাংকিং নেটওয়ার্ক যদি বাংলাদেশের বেশিরভাগ মানুষ ব্যবহার করতেছে এটি দ্বারা আপনি বাংলাদেশের যে কোন স্তর থেকে আপনার বিকাশ একাউন্টে টাকা লেনদেন করতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই একটি বিকাশ একাউন্টে মাসে 3 লক্ষ টাকা পর্যন্ত আপনি রাখতে পারবেন।

সাধারণ একজন ইউজার প্রতিদিন সর্বোচ্চ তার একাউন্টে পাঁচবার সেন্ড মানি নিতে পারবে অর্থাৎ আপনার একাউন্টে সাধারণভাবে দিনে 5 বারের বেশি সেন্ড মানি করলে সেই টাকাটি আসবেনা আপনি কিন্তু চাইলে ব্যাংকের সাথে আপনার বিকাশ একাউন্টে যুক্ত করে নিতে পারেন বর্তমান সময়ে বাংলাদেশে থাকা সকল ব্যাংক একাউন্ট বিকাশের সাথে যুক্ত হয়েছে যেকোনো ব্যাঙ্ক থেকে আপনার বিকাশ একাউন্টে টাকা ট্রান্সফার করতে পারবেন।

আশাকরি বুঝেছেন বিকাশ সম্পর্কে আপনার যদি এর আগে কোন প্রকার বিকাশ একাউন্ট না থেকে থাকে তাহলে আপনি পাবেন 125 টাকা পর্যন্ত একদম বোনাস সর্বপ্রথম আপনাকে একটি বিকাশ একাউন্ট তৈরি করতে হবে যদি আপনি বিকাশ একাউন্ট তৈরি করা না জেনে থাকেন এক্ষেত্রে ইউটিউবে ভিডিও দেখে নিতে পারেন কিভাবে বিকাশ একাউন্ট তৈরি করতে হয় এটি লিখে সার্চ দিলে ভিডিও পেয়ে যাবেন।

আগের থেকে বর্তমান সময়ে খুব দ্রুত সময়ে আপনি একটি বিকাশ একাউন্ট তৈরি করতে পারবেন শুধুমাত্র একটি স্মার্ট কার্ডের মাধ্যমে যেটি আগে খুবই পরিবর্তনশীল ছিল একটি অ্যাকাউন্ট তৈরি করার জন্য অন্য কারো কাছে যেতে হতো বা বিকাশ প্রতিনিধিদের কাছে যেতে হতো একটি অ্যাকাউন্ট তৈরি করার জন্য কিন্তু বর্তমান সময়ে আপনার এন্ড্রয়েড ফোন দিয়ে আপনি নিজেই।

মুহূর্তের ভিতর আপনি একটি বিকাশ একাউন্ট তৈরি করতে পারবেন খুবই সহজ বিকাশ একাউন্ট তৈরি করার পদ্ধতি সর্বপ্রথম আপনাকে একটি বিকাশ একাউন্ট তৈরি করতে হবে এরপর যে ধাপগুলো রয়েছে যে ধাপগুলো এটা পূরণ করতে হবে তাহলে আপনি 125 টাকা পর্যন্ত একদম ফ্রিতে পেয়ে যাবেন।

বিকাশ অ্যাপ থেকে লেনদেন করতে হবে এটি হচ্ছে সর্বপ্রথম শর্ত অর্থাৎ যদি আপনি ক্যাশব্যাক অফারটি পেতে চান অবশ্যই আপনাকে বিকাশ অ্যাপটি লেনদেন করতে হবে তাহলে পরবর্তী কার্যদিবসে আপনি পেয়ে যাবেন ক্যাশব্যাক অফার গুলি যে অফার সমূহ নিয়ে আমাদের আজকের আর্টিকেলটি তৈরি করা হয়েছে।

যখন আপনি সর্বপ্রথম অ্যাপ থেকে সম্পূর্ণ কাজ শেষ করবেন অবশ্যই আপনার মোবাইল ফোনে অন্য কোন বিকাশ অ্যাকাউন্ট যেন না থাকে এক্ষেত্রে কিন্তু ক্যাশব্যাক অফার আপনি পাবেন না বা 125 টাকা বোনাস আপনি পাবেন না আপনার মোবাইল ফোনে কোন প্রকার বিকাশ একাউন্ট যেন না থাকে দেখে নিবেন।

বিকাশ অ্যাপ থেকে নতুন পিন সেট বোনাস।

আমি আপনাদের সাথে প্রতিটি ধাপ নিয়ে আলোচনা করব সর্বমোট আপনি পাবেন 125 টাকা বোনাস বিকাশ থেকে প্রতিটি ধাপে আপনি বোনাস পেতে থাকবেন সে ধাপগুলো এখন আমি আপনাদের সাথে শেয়ার করব অবশ্যই সম্পন্ন করতে হবে প্রতিটি ধাপ তাহলে আপনি সম্পূর্ণ বোনাস গ্রহণ করতে পারবেন।

সর্বপ্রথম যখন বিকাশ একাউন্ট তৈরি করবেন তখন আপনাকে বিকাশ অ্যাপ থেকে পিন সেট করতে হবে সেই মুহূর্তে পিন সেট করার পরবর্তী কার্যদিবসে অর্থাৎ পিন সেট করার পরে আপনার সাথে সাথে পেয়ে যাবেন 10 টাকা বোনাস এটি সকল ইউজারদের জন্য অবশ্যই আপনাকে প্রথমবার অ্যাপ পিন সেট করতে হবে। পুরনো ইউজাররা কিন্তু কোনভাবেই পাবেন না বোনাস টি।

তো আমাদের হয়ে গেল 10 টাকা বোনাস এখন বাকি রইল আরো কাজগুলি যে কাজগুলি আমি নিচে সহজ ভাবে বোঝানোর চেষ্টা করবো তোর যখন আপনার পিন সেট হয়ে যাবে অবশ্যই পিন সেট করার জন্য আপনাকে সমস্ত তথ্য তাদেরকে প্রদান করতে হবে যেমন এনআইডি অর্থাৎ আপনার জাতীয় পরিচয় পত্র তাদেরকে প্রদান করতে হবে এবং আপনার ফেস ভেরিফিকেশন করতে হবে।

আপনি যদি নগদ একাউন্ট তৈরী করতে চান এক্ষেত্রে আমাদের ওয়েবসাইটে একটি আর্টিকেল পাবলিসিটি করা হয়েছে নগদ একাউন্ট তৈরি করার পদ্ধতি সম্পর্কে সেখান থেকে দেখে নিতে পারেন নগদ একাউন্ট কিভাবে তৈরি করতে হয় বিস্তারিতভাবে আমাদের ওয়েবসাইটে একটি আর্টিকেল পাবলিসিটি করা হয়েছে।

বিকাশ অ্যাপে প্রথমবার লগ-ইন বোনাস।

আপনি যখন আপনার একটি স্মার্টফোন / এন্ড্রয়েড মোবাইল ফোনের প্রথমবার বিকাশ অ্যাপ লগইন করবেন আপনি সাথে সাথে পেয়ে যাবেন 15 টাকা বোনাস যদি আপনি এর আগে অন্য কোন ভাবে বিকাশ একাউন্ট তৈরি করে থাকেন এবং আপনার সিমটি এখন পর্যন্ত বিকাশ এপ এ লগইন করেন নি।

এখন যদি আপনি বিকাশ এপ এ লগইন করেন তাহলে সাথে সাথে পেয়ে যাবেন এই 15 টাকা বোনাস সর্বপ্রথম যে লগইন করবেন বিকাশ অ্যাপে কখনোই কিন্তু এই বোনাস পেয়ে যাবেন একদম ফ্রিতে।

আমরা যখন আমাদের বিকাশ একাউন্ট সম্পূর্ণ ভাবে তৈরি করব তার পরবর্তী সময়ে কিন্তু আমাদেরকে বিকাশ অ্যাপ এর ভিতরে ঢোকার জন্য লগইন করতে হবে যখন আপনি লগইন করবেন তার পরবর্তী সময়ে দেখতে পারবেন আপনি পেয়ে গেছেন 15 টাকা একদম বোনাস বিকাশ থেকে।

বিকাশ অ্যাপ থেকে যেকোনো মোবাইল নাম্বারে রিচার্জে বোনাস।

আপনার বিকাশ একাউন্টটি তৈরি হওয়ার পর সেখানে আপনি 25 টাকা একদম বোনাস পেয়ে যাবেন উপরে যেগুলো নিয়ে আলোচনা করেছি এরপর হচ্ছে আপনি যদি প্রথম বার মোবাইল রিচার্জ করেন বিকাশ অ্যাপ থেকে এক্ষেত্রে কিন্তু আপনার সাথে সাথে ক্যাশব্যাক পেয়ে যাবেন এটি সকল গ্রাহকদের জন্য অবশ্যই নতুন বিকাশ অ্যাপ ব্যবহারকারীর জন্য প্রযোজ্য হবে।

যেকোনো একটি এমাউন্টের রিসার্চ করলে কিন্তু পেয়ে যাবেন 25 টাকা একদম বোনাস যেকোনো নাম্বারে আপনি রিচার্জ করতে পারেন কোন প্রকার সমস্যা নেই অবশ্যই প্রথমবার রিচার্জ করতে হবে এবং চেষ্টা করবেন বিকাশ একাউন্টটি তৈরি করার পর এই রিচার্জ টি করার জন্য যখন রিচার্জ করবেন তার পরবর্তী কার্যদিবসে আপনাকে তারা ক্যাশব্যাক দিয়ে দেবে।

আমি কিন্তু আপনি প্রথমবার মোবাইল রিচার্জ করে 25 টাকা বোনাস নিতে পারবেন সর্বোচ্চ একবার নিতে পারবেন আপনি এই বোনাস প্রতিদিন নতুন গ্রাহকদের জন্য এই অফারটি একটিভ থাকবে।

প্রথমবার রিচার্জ করার পর সেই মাসে বোনাস সমহ।

অ্যাপে ডেবিট কার্ড থেকে নিজের একাউন্টে ১,৫৫০ টাকা অ্যাড করলে আরো পেয়ে যাবেন বোনাস অবশ্যই প্রথমবার রিচার্জ করার পর সেই মাসে আপনাকে এটি করতে হবে যদি আপনি অফারটি উপভোগ করতে চান আর যদি আপনি না করেন কোন প্রকার সমস্যা নেই প্রথম নতুন ইউজারদের জন্য বিশেষ কয়েকটি অফার থাকে যেগুলো ধাপে ধাপে আপনি উপভোগ করতে পারবেন।

ডেবিট কার্ড হতে আপনার একাউন্টে যদি আপনি এড করেন উল্লেখ্য পরিমাণে টাকা তাহলে আপনি সাথে সাথে পেয়ে যাবেন 15 টাকা একদম বোনাস এটি হচ্ছে প্রথম মাসে অ্যাড মানি করার জন্য আপনি এই বোনাস টি পেয়ে যাবেন যখন আপনি অ্যাড মানি করা সম্পন্ন করবেন তার পরবর্তী সময়ে দেখতে পারবেন আপনি এই বোনাস টি পেয়ে গেছেন

বিকাশ অ্যাপে পে বিল করলে বোনাস

প্রথম মাসেই অর্থাৎ আপনি যে মাসে আপনার বিকাশ একাউন্টে তৈরি করেছেন সেই মাসে আপনি যদি কোন প্রকার বিল পে করেন তাহলে আরও বোনাস পেয়ে যাবেন যেকোনো ধরনের বিল আপনাকে পেয়ে করতে হবে বিকাশ অ্যাপ থেকে যেমন আপনি চাইলে গ্যাস বিল কারেন্ট বিল আরো বিভিন্ন ধরনের বিল পরিশোধ করতে পারবেন আপনার বিকাশ একাউন্ট থেকে।

বিকাশ একাউন্টে প্রবেশ করার পর দেখতে পারবেন অনেকগুলো অপশন রয়েছে এবং অনেকগুলো সিস্টেম রয়েছে যেগুলো ব্যবহার করে আপনি বাসা থেকে আপনার সমস্ত বিল পরিশোধ করতে পারবেন কারেন্ট বিল ,গ্যাস বিল , আরো বিভিন্ন ধরনের বিল আমাদেরকে প্রতি মাসে পরিশোধ করতে হয় সেই দিনগুলো চাইলে আপনি বিকাশের মাধ্যমে দিতে পারবেন এক্ষেত্রে আপনি আরো ক্যাশব্যাক পেয়ে যাবেন এখান থেকে একদম ফ্রিতে।

বিকাশ একাউন্ট থেকে বিল পরিশোধ করার পর প্রথমবার আপনি পেয়ে যাবেন 5 টাকা একদম বোনাস এটি কিন্তু অবশ্যই আপনাকে প্রথম মাসে করতে হবে যে মাসটিতে আপনি বিকাশ একাউন্টে তৈরি করেছেন সেই মাসে যেকোনো ধরনের বিল পরিশোধ করতে হবে আপনার বিকাশ একাউন্ট থেকে তাহলে এই বোনাস টি পেয়ে যাবেন আপনি।

অ্যাপ থেকে টাকা সেন্ড মানি করে বোনাস।

প্রথম মাসে আরো একটি অফার রয়েছে যে অফারটি আপনি চাইলে খুব সহজেই উপভোগ করতে পারবেন এর জন্য আপনাকে উল্লেখিত একটি পরিমাণ ব্যালেন্স সেন্ড মানি করতে হবে অর্থাৎ আপনি যদি কাউকে উল্লেখিত 1550 টাকা সেন্ড মানি করেন এক্ষেত্রে আপনি আরও বোনাস পেয়ে যাবেন বিকাশ থেকে অবশ্যই আপনাকে আপনাকে সেন্ড মানি করতে হবে প্রথম মাসে।

তাহলে আপনি এই বোনাস টি পেয়ে যাবেন নতুন গ্রাহকদের জন্য প্রথম মাসেই বোনাস রয়েছে বিকাশ থেকে পনেরশত পঞ্চাশ টাকা যেকোনো নাম্বারে সেন্ড মানি করার পর পেয়ে যাবেন আরও 5 টাকা একদম বোনাস বিকাশ অ্যাপ থেকে।

প্রথমবার রিচার্জ করার পরবর্তী মাসে বোনাস সমূহ।

প্রথম মাসের পরবর্তী মাসে আপনি আরও বোনাস পাবেন বেশ কিছু কাজ করতে হবে এই বোনাস গুলি নেওয়ার জন্য আমরা যদি বিকাশ একাউন্ট তৈরী করি অবশ্যই আমাদের কাজে এর জন্য ব্যবহার ক্ষেত্রে বিকাশ একাউন্ট তৈরি করে থাকি তো আপনি এর ফাঁকে বিকাশে যে ক্যাশব্যাক ডিসকাউন্ট অফার গুলো রয়েছে সেগুলো ব্যবহার করতে পারবেন উপভোগ করতে পারবেন খুব সহজে।

প্রথম মাসে আমরা উপরে দেখলাম কিছু অফার রয়েছে যে অফারগুলো একজন নতুন গ্রাহক অর্থাৎ একজন নতুন ইউজার উপভোগ করতে পারবেন প্রথমবার বিকাশ অ্যাপ ব্যবহার করার পর এবং আরো কাজগুলি করার পরেই অফার গুলো ব্যবহার করতে পারবেন এরপরে আরো পরবর্তী মাসে কিছু অফার রয়েছে যেগুলো আপনি ব্যবহার করতে পারবেন এবং উপভোগ করতে পারবেন অফার গুলি।

বিকাশ অ্যাপ থেকে সেন্ড মানি করলে বোনাস।

দ্বিতীয় মাসে আপনি যদি বিকাশ অ্যাপ থেকে পর্যাপ্ত পরিমাণে নির্দিষ্ট একটি ব্যালেন্স সেন্ড মানি করেন এক্ষেত্রে কিন্তু আপনি বোনাস পেয়ে যাবেন বিকাশ থেকে যেটি প্রতিটি নতুন গ্রাহকদের জন্য প্রযোজ্য যদি আপনি নতুন বিকাশ খুলে থাকেন তাহলে আপনি এই অফার গুলি ব্যবহার করতে পারবেন এবং উপভোগ করতে পারবেন ক্যাশব্যাক গুলি।

আপনাকে দ্বিতীয় মাসে 500 থেকে 1000 টাকা সেন্ড মানি করতে হবে যেকোন নাম্বারে তাহলে আপনি পেয়ে যাবেন বিকাশ থেকে 10 টাকায় একদম বোনাস যেটি সেন্ড মানি করার পরবর্তী কার্যদিবসে আপনার ব্যালেন্স একাউন্টে যুক্ত করে দেওয়া হবে বিকাশ থেকে এবং আপনাকে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেওয়া হবে আপনি কত টাকা ক্যাশব্যাক বা বোনাস পেয়েছেন।

এটি হচ্ছে দ্বিতীয় মাসের সর্বপ্রথম একটি অফারটি অফারটি চাইলে আপনি ব্যবহার করতে পারবেন আমরা বিভিন্ন সময়ে সেন্ড মানি বা ক্যাশ আউট করে থাকি আমাদের একাউন্ট থেকে তো পরবর্তী মাসে যদি আপনি 500 থেকে 1000 টাকা সেন্ড মানি করেন যে কোন নাম্বারে সর্বোচ্চ একবার আপনি এই অফারটি উপভোগ করতে পারবেন।

বিকাশ অ্যাপে ডেবিট কার্ড থেকে নিজের টাকা অ্যাড মানিতে বোনাস।

এরপর যে বোনাস টি পাবেন বিকাশ অ্যাপ থেকে নতুন ইউজারদের জন্য এই অফারটি একটিভ রয়েছে এটি আপনাকে যা যা করতে হবে আমি বলে দিচ্ছি যদি আপনি পারেন তাহলে চেষ্টা করবেন সঠিক পরিমাণে লেনদেন করার জন্য তাহলে এই বোনাস পেয়ে যাবেন বিকাশ অ্যাপ থেকে।

বিকাশ নতুন গ্রাহকদের জন্য প্রথম মাসের রিচার্জ করার পরবর্তী মাসে যদি আপনি ডেবিট কার্ড হতে আপনার বিকাশ একাউন্ট এ অ্যাড মানি করেন এক্ষেত্রে পেয়ে যাবেন আরও বোনাস যেমনটা সর্বপ্রথম আমরা আলোচনা করেছি ঠিক এইরকম ভাবে যদিও সর্বপ্রথম যে আলোচনা করা হয়েছে সেই বিষয়টি কিছুদিনের জন্য অর্থাৎ একটি সময় রয়েছে।

নতুন ইউজারদের জন্য পরবর্তী মাসে এই অফারটি একটিভ থাকবে বর্তমান সময়ে কিন্তু এটি একটিভ রয়েছে নতুন গ্রাহকদের সুবিধার্থে পরবর্তী মাসে ডেবিট কার্ড করতে বা মাস্টার কার্ড ভিসা কার্ড থেকে আপনি যদি 1000 টাকা আপনার বিকাশ একাউন্টে অ্যাড মানি করেন এক্ষেত্রে আপনি আরো পাবেন 30 টাকা একদম বোনাস বিকাশ অ্যাপ থেকে।

খুবই দারুন একটি সিস্টেম আপনি লেনদেন করেই কিন্তু ক্যাশব্যাক অফার গুলো নিতে পারবেন যদি আপনি প্রতিনিয়ত লেনদেন করেন এক্ষেত্রে আরও ভাল ভাল অফার আপনাকে তাড়ানোর নোটিফিকেশন বা এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেবে স্পেশাল অফার সমূহ আপনাকে তারা জানিয়ে দিবে যেন আপনি সেই গুলো উপভোগ করতে পারেন।

বিকাশ অ্যাপ থেকে পেমেন্টে করে ক্যাশব্যাক।

দ্বিতীয় মাসে আপনি যদি উল্লেখিত ব্যালেন্স পেমেন্ট করেন এক্ষেত্রে আরও পেয়ে যাবেন ক্যাশব্যাক বা বোনাস বিকাশ অ্যাপ থেকে এর জন্য দ্বিতীয় মাসে আপনাকে যেকোন জায়গায় পাঁচশত টাকা প্রেমেন্ট করতে হবে বিকাশ অ্যাপ দিয়ে যে কোন কিছুর পেমেন্ট করা যায় বর্তমান সময়ে আপনি বিকাশ অ্যাপ এ প্রবেশ করার পর দেখতে পারবেন যে সকল বিষয় বিকাশ যুক্ত করেছে।

বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম বা কোম্পানিতে যেমন দারাজ, ফুডপান্ডা, ইভ্যালি, আরো ভিন্ন ধরনের ই-কমার্স ওয়েবসাইট রয়েছে যেগুলোতে আমাদেরকে বিভিন্ন সময় বিভিন্ন কাজের জন্য পেমেন্ট করতে হয় যদি আপনি বিকাশ অ্যাপ থেকে পেমেন্ট করেন এক্ষেত্রে পেয়ে যাবেন আপনি 10 টাকা একদম ক্যাশব্যাক দ্বিতীয় মাসে এটি প্রযোজ্য হবে যদি আপনি পেমেন্ট করেন।

আশাকরি বিষয়গুলো খুব ভালোভাবে বোঝাতে পেরেছি আপনাদেরকে যদি কোন কিছু বুঝতে সমস্যা হয়ে থাকে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানাবেন এবং আপনার কাছে যদি পোস্টটি ভালো লেগে থাকে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন তারাও যেন দেখতে পারে বিকাশ ক্যাশব্যাক বা বোনাস সমূহের তালিকা গুলি।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন নতুন কিছু জানার জন্য নতুন কিছু শিখার জন্য প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করবেন ধন্যবাদ সবাইকে আমাদের ওয়েবসাইটের সাথে থাকার জন্য।

Leave a Reply

Your email address will not be published.