সকল সিমের অফার | দেখুন বাংলালিংক গ্রামীন ও রবি সিমের সেরা অফার সমূহ ২০২২

আসসালামু আলাইকুম হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সকলে ভালো রয়েছেন ইনশাআল্লাহ আমিও খুব ভালো রয়েছি তাই আজকে আপনাদের সামনে আরও একটি নতুন আর্টিকেল নিয়ে হাজির হলাম আশা করি এই আর্টিকেলটি থেকে অনেকেই উপকৃত হবেন কেননা আমরা আজকে যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটি খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় সকলের জন্য।

আপনারা আলোচনা করব বাংলাদেশের স্বনামধন্য সিম কোম্পানির সিম গুলো নিয়ে যেগুলো হয়তো আপনাদের অনেক সময় প্রয়োজন হয়ে থাকে বিভিন্ন ধরনের অফার মিনিট ইন্টারনেট বা এসএমএস এরকম কিছু আজকে যদি আমাদের আর্টিকেলটি পড়ে না আশাকরি এখান থেকে আপনি অবশ্যই আপনার প্রয়োজনীয় সিমের ভালো অফার খুঁজে পাবেন একদম সহজে এবং সেই অফারগুলো কিন্তু স্বল্প মূল্যে ক্রয় করতে পারবেন আপনার সিমটি জন্য।

বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বেশি ব্যবহার হচ্ছে সিমগুলো তার মধ্যে অন্যতম হচ্ছে বাংলালিংক গ্রামীণ ও রবি এছাড়াও আরো বিভিন্ন ধরনের সিম রয়েছে আমাদের বাংলাদেশে এইগুলো খুব ভালো ব্যবহার হয় চেষ্টা করব অন্যান্য সিম কোম্পানির অফার গুলো আপনাদের সাথে শেয়ার করার জন্য তাহলে চলুন আমাদের আজকের পোস্ট শুরু করা যাক।

আমরা সকলেই হয়তো কোন না কোন কাজে কর্মে ব্যস্ত থাকি এবং সব সময় কিন্তু আমাদের ইন্টারনেট কি না হয় না অর্থাৎ আমরা যদি একটি ছোট প্যাকেজ ক্রয় করি এক্ষেত্রে কিন্তু আমাদের যে সমস্যাটি হয়ে থাকে সেটি হচ্ছে কাজে সবসময় ব্যস্ত থাকার কারণে সেই ইন্টারনেট বা অন্যান্য সার্ভিসটি সম্পূর্ণভাবে শেষ করতে পারি না তার আগেই কিন্তু সেটি মেয়াদ উত্তীর্ণ হয়ে যায়।

এতে কিন্তু আমাদের টাকাগুলো লস হয়ে যাচ্ছে বা আমাদের টাকা গুলো নষ্ট হয়ে যাচ্ছে যদি আপনি কোন কর্ম কাজে ব্যস্ত থাকেন তাহলে আপনার জন্য ভালো হবে আপনি মাসিক প্যাক ক্রয় করবেন অর্থাৎ সকল সিমের কিন্তু বর্তমান সময়ে মাসিক প্যাকেজ গুলো পাওয়া যাচ্ছে যেগুলো যদি আপনি ব্যবহার করেন এক্ষেত্রে কিন্তু সকল প্যাকেজের মেয়াদ থাকবে এক মাস এবং আপনি এক মাসের ভিতরে সকল সার্ভিস বা ইন্টারনেট শেষ করতে পারবেন।

সবচেয়ে ভালো হবে আপনি যদি মাসিক প্যাকেজ গুলো ক্রয় করেন এক্ষেত্রে আপনার প্রতি জিবি ইন্টারনেট এর দাম পড়বে 7 থেকে 9 টাকা আমরা সাধারণত যদি 1 জিবি ইন্টারনেট ক্রয় করি তাহলে আমাদের প্রতি 1 জিবি ইন্টারনেট এর জন্য খরচ হয়ে থাকে 20 থেকে 25 টাকা পর্যন্ত কিন্তু আপনি যদি মাসিক প্যাক গুলো ক্রয় করেন তাহলে কিন্তু খুবই কম খরচ হবে 1 জিবি ইন্টারনেট এর জন্য।

যদিও বাংলাদেশে এখন সকল জায়গায় ওয়াইফাই পাওয়া যাচ্ছে এবং অনেকেই কিন্তু ওয়াইফাই ব্যবহার করে শুধুমাত্র গ্রাম অঞ্চল গুলোতে ওয়াইফাই পাওয়া যায়না তারপরও বাংলাদেশে অনেক গ্রাম রয়েছে যেগুলোতে ওয়াইফাই পাওয়া যাচ্ছে যেহেতু সবকিছু ডিজিটাল হয়েছে সেজন্য কিন্তু আপনি এখন গ্রামেও ওয়াইফাই দেখতে পারবেন।

আর যারা সব সময় ইন্টারনেট ব্যবহার করেন অর্থাৎ ইন্টারনেটে কাজ করার জন্য যারা সব সময় অনলাইনে থাকেন তাদের জন্য হয়তো সবচেয়ে ভালো হবে ওয়াইফাই আর যদি আপনার আশেপাশে কোন প্রকার ওয়াইফাই না থাকে এক্ষেত্রে আপনি মাসিক প্যাকেজ গুলো ক্রয় করে নেবেন যেমন ধরুন বাংলালিংক সিমে 400 টাকায় পাবেন ৬০ জিবি ইন্টারনেট যেটি দিয়ে কিন্তু আপনার একমাস খুব সুন্দর ভাবে চলে যাবে কোন প্রকার ইন্টারনেটের সমস্যা হবে না।

আমি নিজেও কিন্তু এই মাসিক প্যাকেজ গুলো ব্যবহার করে থাকি কেননা আমি যেহেতু অনলাইনে কাজ করি এক্ষেত্রে আমার কিন্তু সাধারণ প্যাকেজগুলো দিয়ে খুব বেশি লাভ হবে না যদি আমি সাধারন প্যাকেজগুলো ক্রয় করি এক্ষেত্রে কিন্তু আমি অনলাইন থেকে ইনকাম করে সব টাকা শুধুমাত্র ইন্টারনেট কিনতে চলে যাবে।

আমি আমার সিমের জন্য ইন্টারনেট প্যাকেজ প্রতিমাসে শুধুমাত্র একবার কোনায় পরে থাকি যেটি দিয়ে আমার পুরো এক মাস চলে যায় আপনি চাইলে কিন্তু মাসিক প্যাকেজ গুলো ব্যবহার করতে পারেন এক্ষেত্রে খুব সাশ্রয়ীভাবে মাসিক প্যাকেজ গুলো কিনতে পারবেন ও সুন্দরভাবে ইন্টার্নেট ব্রাউজিং করতে পারবেন।

তাহলে আমরা এক এক করে সকল সিমের অফার গুলো জেনে নেই যদি আপনার এখান থেকে ইন্টারনেট গুলো প্রয়োজন হয়ে থাকে তাহলে কোড ডায়াল করে আপনার সিম থেকে একটা করে নিতে পারেন।

বাংলালিংক সিমের সকল সার্ভিস দেখুন

সকল সিমের অফার ২০২২

বাংলাদেশের খুবই জনপ্রিয় সিম কম্পানির নাম হচ্ছে বাংলালিংক সিম কোম্পানি যে কোম্পানির সিম অনেকেই হয়তো ব্যবহার করেন আমি নিজেও কিন্তু তাদের সিম কোম্পানির একটি সিম ব্যবহার করতেছি মোটামুটি সার্ভিস অনেক ভালো কিন্তু এখানে কিছুটা সমস্যা হচ্ছে আমি যে জায়গায় বসবাস করি এখানে নেটওয়ার্ক কিছুটা সমস্যা করে তাছাড়া অন্য কোন সমস্যা নেই।

আমার মোবাইল ফোন থেকে একটি এসএমএস যেতে দুই থেকে তিন মিনিট লাগবে অর্থাৎ রাত আটটার সময় যদি আমি ফেসবুক থেকে কোনো বন্ধুকে একটি এসএমএস পাঠাই তাহলে সে এসএমএসটি দুই থেকে তিন মিনিট সময় লাগে সেন্ড হতে আমার এরিয়াতে খুব ভালো নেটওয়ার্ক নেই যার জন্য আমি খুব ভালোভাবে ইন্টার্নেট ব্রাউজিং করতে পারিনা রাতে কি করে তবে অন্যান্য জায়গায় কিন্তু খুব ভালো ইন্টারনেট পাওয়া যায় যেমন আমি যদি শহরে যাই তাহলে কিন্তু খুব ভালো ইন্টারনেট পাওয়া যায়।

বাংলাদেশ হয়তোবা কিছু কিছু জায়গায় রয়েছে যে জায়গা গুলোতে অনেক সময় খুব ভালো নেটওয়ার্ক পাওয়া যায় না বিশেষ করে রাত্রিবেলা নেটওয়ার্ক খুব কম পাওয়া যায় তবে বেশিরভাগ জায়গায় কিন্তু খুব ভালোভাবে ইন্টারনেট ব্রাউজিং করা যায় সব সময় কোন প্রকার সমস্যা ছাড়াই যেমনটা শহরে গেলে কিন্তু আমার কোন প্রকার সমস্যা হয় না ইন্টারনেট ব্রাউজিংয়ের জন্য শুধুমাত্র এই সমস্যাটি দেখা যায়।

তাহলে চলুন আগে জেনে নেই বাংলালিংক সিমের বিশেষ কিছু কোড যেই গুলো হয়তো আমাদের অনেক সময় প্রয়োজন হয়ে থাকে যদি আপনার এখন থেকে কোনো কোড প্রয়োজন হয় তাহলে কপি করে রাখতে পারেন পরবর্তী সময়ের জন্য।

বাংলালিংক নিজ নাম্বার দেখার কোড ও ইন্টারনেট ব্যালেন্স দেখার কোড

যদি আপনি হয়তোবা অনেক লোক জানে তারপরও যারা জানেন না তাদের জন্য আমাদের বিভিন্ন সময় কিন্তু এই কোড গুলো প্রয়োজন হয়ে থাকে ইমার্জেন্সি ভাবে বিশেষ করে যখন আমরা আমাদের মোবাইল ফোনে টাকা লোড করে সেসময় কিন্তু আমাদের মোবাইল নাম্বারটি প্রয়োজন হয় এবং অনেকেই হয়তো জানেন না যে কিভাবে নিজ নাম্বার দেখতে হয় শুধুমাত্র একটি কোন আইনের মাধ্যমে।

তাহলে এখনি দেখে নিন বাংলালিংক নিজের নাম্বার দেখার কোড যেটা ডায়ালার মাধ্যমে কিন্তু আপনি আপনার বাংলালিংক নাম্বার টি দেখতে পারবেন খুব সহজে এবং এটি কিন্তু শুধুমাত্র এই কোডটি ডায়াল এর মাধ্যমে দেখতে পারবেন তা ছাড়া অন্য কোন কোড ডায়ের মাধ্যমে আপনি কিন্তু এটি দেখতে পারবেন না।

যদি আপনার এই কোডটি মনে না থাকে তাহলে কিন্তু আপনি এই কোডটি কপি করে রাখতে পারেন বিভিন্ন কাজের প্রয়োজন হতে পারে তো আমি কোরড গিয়ে দিচ্ছি যদি আপনার কখনো প্রয়োজন হয় তাহলে এটি ডায়াল এর মাধ্যমে কিন্তু আপনি আপনার নিজ বাংলালিংক নাম্বার টি দেখতে পারবেন খুব সহজে।

Banglalink Namber code: *511#

এরপর হচ্ছে আপনি কিভাবে আপনার ইন্টারনেট ব্যালেন্স চেক করবেন অথবা কিভাবে আপনি আপনার মোবাইল ফোনে থাকার ব্যালেন্স চেক করবেন মেইন কথা হচ্ছে আপনি কিন্তু আপনার সিমে থাকা সকল সার্ভিস এর ব্যালেন্স চেক করতে পারবেন শুধুমাত্র একটি কোড ডায়াল মাধ্যমে যেটি হয়তো অনেকেই জানেন না যদিও বাংলালিংক সিমের অ্যাক্টিভ সার্ভিস দেখার জন্য বিভিন্ন ধরনের কোন রয়েছে কিন্তু আপনি যদি শুধুমাত্র এই কোডটি ডায়াল করেন এক্ষেত্রে কিন্তু আপনার সিমের সকল সার্ভিস একটিভ রয়েছে সকল সার্ভিস আপনি দেখতে পারবেন।

এবং কোন সার্ভিস কত দিন মেয়াদ রয়েছে এবং কতটুকু রয়েছে সবকিছু কিন্তু আপনি শুধুমাত্র একটি কোন ডায়াল এর মাধ্যমে সহজে দেখতে পারবেন বাংলালিংক ইন্টারনেট ব্যালেন্স দেখার কোডএই কোডটি কপি করে রাখতে পারেন তাহলে পরবর্তী সময়ে কিন্তু খুব সহজে দেখতে পারবেন আপনার সিমে যে সকল অফার একটিভ রয়েছে সে সকল অফার সম্পর্কে বিস্তারিতভাবে সেখানে কিন্তু দেওয়া থাকবে এছাড়াও আপনি কিন্তু সেখানে অপশন ক্লিক করে এসএমএসের মাধ্যমে দেখতে পারবেন আপনার সিমে কি কি অফার একটিভ রয়েছে।

Banglalink balance & internet cheak code: *121*1#

এখন আমরা দেখব বাংলালিংক সিমের সেরা কিছু অফার যেগুলো আপনি স্বল্প মূল্যে যেকোনো সময় ক্রয় করতে পারবেন আপনার সিমের জন্য খুব সহজেই শুধুমাত্র কোড ডায়াল মাধ্যমে কিন্তু আপনি এই অফার গুলো ক্রয় করতে পারবেন এছাড়াও আমি নিচে দিয়ে দেবো কিভাবে আপনি আপনার বাংলালিংক সিমে থাকা সকল স্পেশাল অফার গুলো দেখবেন বিস্তারিত ভাবে।

বাংলালিংক সিমের স্পেশাল অফার মাত্র 9 টাকায় 1 জিবি ইন্টারনেট

এটা কিন্তু খুবই স্পেশাল একটি অফার যা সব সময় কিন্তু বাংলালিংক সিম আমাদেরকে দিয়ে থাকে না যদিও আমার মনে হয় এই অফারটি সকল সিমে একটিভ নেই তারপরও আপনি চেষ্টা করে দেখতে পারেন কেননা অনেক সময় কিন্তু আমাদের সিমে যে অফারগুলো থাকে সেগুলো কিন্তু আমাদেরকে এসএমএসের মাধ্যমে পাঠিয়ে দেওয়া হয়না বিভিন্ন সময় আপনি দেখবেন যে অন্যকারো কোড ডায়াল করার পর আপনি সেই সার্ভিস ব্যবহার করতে পারতেছেন।

এরকমভাবে আপনি চাইলেই কিন্তু এই কোডটি ডায়াল করে দেখতে পারেন যদি আপনার সিমে এটি একটি থাকে তাহলে অবশ্যই আপনি সাথে সাথে পেয়ে যাবেন স্পেশাল বাংলালিংক অফার টি এজন্য আপনাকে ডায়াল করতে হবে নিচে থাকা কোটি এবং এটি সম্পর্কে বিস্তারিত বলেন এই অফারটি একটি স্পেশাল অফার যেটি হয়তো বা সকল সিমে অ্যাকটিভ নাও থাকতে পারে।

মাত্র 9 টাকায় পাচ্ছেন 1 জিবি বাংলালিংক ইন্টারনেট প্যাকেজ এবং এটির মেয়াদ থাকবে অ্যাক্টিভ করার পর 7 দিন অর্থাৎ আপনাকে এই সাতদিনের ভিতর সমস্ত ইন্টারনেট কিন্তু শেষ করতে হবে যদি একটিভ হয় তাহলে অবশ্যই এই সাতদিনের ভিতর সমস্ত ইন্টারনেট শেষ করবেন তা না হলে কিন্তু অটোমেটিকভাবে ইন্টারনেট গুলো চলে যাবে।

এই অফারটি একটিভ করার জন্য আপনাকে ডায়াল করতে হবে নিচে থাকা কোড টি অবশ্যই আপনি চেষ্টা করে দেখতে পারেন যদি একটিভ হয়ে যায় তাহলে তো খুব ভালো আর একটিভ না হলে করার কিছু নেই তাহলে আপনাকে অন্য অফারগুলো চেষ্টা করতে হবে।

Banglalink ১জিবি ৯ টাকা কোড : *১২১*৩০১৯#

Banglalink 9TK Minutes offer

বাংলালিংক থেকে চাইলে কিন্তু আপনি মাত্র 9 টাকায় মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন শুধুমাত্র কোড ডায়াল এর মাধ্যমে অর্থাৎ আপনাকে অবশ্যই কোড ডায়াল করতে হবে এই অফারটি একটিভ করার জন্য তাহলে কিন্তু করতে পারবেন বাংলালিংকের সর্বনিম্ন মিনিট অফার টি।

যদিও আমরা 10 টাকা অথবা 11 টাকায় কিন্তু মিনিট প্যাকেজ ক্রয় করতে পারে শুধুমাত্র রিচার্জের মাধ্যমে কিন্তু আপনার ব্যালেন্সে যদি কোন সময় একদম কম হয়ে যায় অর্থাৎ ব্যালেন্সে যদি নয় টাকা হয়ে যায় এক্ষেত্রে কিন্তু আপনি মিনিট প্যাকেজ ক্রয় করতে পারবেন তবে এখানে আপনাকে কোড ডায়াল এর মাধ্যমে মিনিট প্যাকেজ একটিভ করতে হবে।

যেরকম ভাবে বাংলালিংক সিমের সুন্দর একটি মিনিট অফার রয়েছে মাত্র 9 টাকা কিন্তু আপনি পেয়ে যাবেন 14 মিনিট যে কোন নাম্বারে কথা বলতে পারবেন অফারটি একটিভ করার পর সকল বাংলালিং সিমে কিন্তু এই অফারটি একটিভ করতে পারবেন একদম সহজেই কোন প্রকার সমস্যা হবে না এবং খুব সহজভাবে কিন্তু আপনি এই মিনিট গুলো ব্যবহার করতে পারবেন।

এই অফারটি একটিভ করার পর আপনার 14 মিনিটে দুই দিনের ভিতরে শেষ করতে হবে অর্থাৎ 48 ঘন্টার ভিতরে কিন্তু কিন্তু আপনাকে এই মিনিট করলে শেষ করতে হবে যদি আপনি শেষ না করতে পারেন তাহলে কিন্তু মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর এ সকল মিনিট অটোমেটিক ভাবে চলে যাবে।

এই অফারটি আপনার সিমে একটিভ করার জন্য আপনাকে ডায়াল করতে হবে নিচে থাকা কোড টি আপনি কিন্তু যে কোন সময় এটি ডায়াল করে নিতে পারেন এই অফারটি সবসময় কিন্তু নিতে পারবেন বাংলালিংকে দারুন অফার গুলো।

বাংলালিংক ৯টাকায় মিনিট অফার কোড: *১৬৬*২০৯#

বাংলালিংক সিমে 36 টাকায় দারুন ইন্টারনেট অফার

এই অফারটি কিন্তু সকল বাংলালিংক সিমে একটিভ করতে পারবেন খুব সহজে শুধুমাত্র আপনার যদি এই কোডটি ডায়াল করেন তাহলে কিন্তু আপনার সিমে একটিভ হয়ে যাবে 36 টাকার ইন্টারনেট প্যাকেজ টি এবং এটি কিন্তু আপনি সকল কাজে ব্যবহার করতে পারবেন অর্থাৎ অনেক প্যাকেজ রয়েছে যেগুলো দ্বারা শুধুমাত্র নির্দিষ্ট কোন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা যায় এক্ষেত্রে কিন্তু আপনি এই প্যাকেজ দাঁড়া সকল ধরনের ব্রাউজিং করতে পারবেন।

এবং সবসময় একটি জিনিসের উপর লক্ষ্য রাখবেন যদি কখনো কমদামে আপনাকে কোন প্রকার অফার দেওয়া হয় যেমন ধরুন আপনাকে দেওয়া হলো মাত্র 6 টাকায় 1 জিবি ইন্টারনেট প্যাকেজ অবশ্যই আপনি এটি নেওয়ার আগে দেখে নিবেন সেটি কি মাত্র কোন সোশ্যাল মিডিয়ার জন্য অ্যাক্টিভ কিনা অর্থাৎ অনেক সময় দেখা যায় শুধুমাত্র ফেসবুক ব্যবহার করার জন্য আমাদেরকে 6 টাকায় 1 জিবি ইন্টারনেট দিচ্ছে এক্ষেত্রে আপনি যদি অফারটি একটিভ করেন তাহলে কিন্তু শুধুমাত্র ফেসবুক ব্যবহার করতে পারবেন এই ইন্টারনেট দিয়ে।

তাছাড়া কিন্তু আপনি অন্য ব্রাউজিং করতে পারবেন না যেমন ইউটিউব, গুগোল, ইত্যাদি অবশ্যই অফারগুলো ক্রয় করার আগে দেখে নিবেন সেখানে অন্য কিছু লেখা রয়েছে কিনা আমরা হয়তো অনেকেই তাড়াহুড়া করে ইন্টারনেট প্যাকেজ ক্রয় করি এবং পরবর্তী সময় দেখি সেই ইন্টারনেট দিয়ে আমাদের কোন প্রকার ব্রাউজিং করতে পারতেছিনা।

এই অফারটি সকল বাংলালিংক গ্রাহকদের জন্য মাত্র 36 টাকায় পাচ্ছেন 1 জিবি ইন্টারনেট এবং এই অফারটি একটিভ করার পর আপনার সিমটি তে ইন্টারনেট মেয়াদ থাকবে সাত দিন অর্থাৎ আপনাকে এই চারদিনের ভিতর কিন্তু সমস্ত ডাটা শেষ করতে হবে তা না হলে কিন্তু সেটি অটোমেটিকভাবে চলে যাবে মেয়াদ উত্তীর্ণ হওয়ার পরেই।

আশা করি যারা খুব কম ইন্টারনেট ব্রাউজিং করেন তাদের জন্য খুব ভালো একটি হবার হবে এটি আপনি কিন্তু যে কোন সময় এই অফারটি একটিভ করতে পারবেন এই কোড ডায়াল এর মাধ্যমে খুব সহজেই আমি নিচে এই অফারটির কোড দিয়ে দিচ্ছি যদি কারো প্রয়োজন হয় এই অফারটি তাহলে নিয়ে নিতে পারেন ডায়াল করে

Banglalink ৩৬ টাকায় ইন্টারনেটে কোড: *৫০০০*৩৬#

বাংলালিংক সিমে 41 টাকায় ইন্টারনেট অফার

এই বাংলালিংক অফার কিন্তু সকল গ্রাহকদের জন্য প্রযোজ্য হবে তাহলে আপনিও নিতে পারেন বাংলালিংকে দারুন অফার টি এর জন্য আপনাকে যা যা করতে হবে আপনার ব্যালেন্স অবশ্যই ৪১ টাকা থাকতে হবে এবং নিচে যে কটি দেওয়া থাকবে এটি অবশ্যই আপনাকে ডায়াল করতে হবে তাহলে কিন্তু আপনি এই অফারটি পেয়ে যাবেন আপনার বাংলালিংক সিমের জন্য।

এটি দেখেন তো আপনি সকল ধরনের ব্রাউজিং করতে পারবেন এবং সকল ধরনের মোবাইল ফোনে সাপোর্ট করবে অনেকের হয়তো 3G থ্রিজি বা 4G মোবাইল ফোন রয়েছে এবং বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায় ফোরজি মোবাইল ফোনে ইন্টারনেট চালান আগেকার হচ্ছে আপনি যদি থ্রিজি ইন্টারনেট ক্রয় করে এক্ষেত্রে কিন্তু এর উপরের ধাপের কোন মোবাইল ফোনে চলবে না আর যদি আপনি ফোরজি ইন্টারনেট ক্রয় করেন এক্ষেত্রে আপনি 3g মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন।

সকল গ্রাহকদের জন্য প্রযোজ্য মাত্র ৪১ টাকায় পাচ্ছেন ১.৫জিবি ইন্টারনেট প্যাকেজ হয়তো খুবই সুন্দর একটি স্পেশাল অফার এর আগে আমরা দেখেছি 36 টাকায় 1 জিবি কিন্তু এখানে আপনি পেয়ে যাচ্ছেন প্রায় এর দ্বিগুণ মাত্র ৪১ টাকায় যদি আপনার এই অফারটি প্রয়োজন হয় তাহলে আপনি অবশ্যই কোড ডায়াল মাধ্যমে অফারটি একটিভ করে নিতে পারেন

এই অফারটি আপনার সিমটিতে এক্টিভ করার পর মেয়াদ থাকবে চার দিন আপনাকে কিন্তু এই চারদিনের ভিতর সমস্ত ডাটা শেষ করতে হবে।

41Tk banglalink internet code: *5000*41#

বাংলালিংক আমার অফার ২০২২

এখন বলে দেবো আপনার বাংলালিংক সিমে থাকা যে সকল স্পেশাল অফার গুলো রয়েছে সেগুলো আপনারা কিভাবে দেখবেন আমাদের সিমে কিন্তু অনেক সময় স্পেশাল কিছু অপারা থাকে যেগুলো হয়তো বা এসএমএস এর মাধ্যমে আমাদেরকে জানিয়ে দেওয়া হয় না এবং অনেকেই হয়তো জানেন না যে সেই স্পেশাল অফার গুলি আপনাকে কিন্তু সেটিং থেকে খুঁজে নিতে হবে অর্থাৎ তাদের অফিসিয়াল যে কোন রয়েছে সকল বিষয় সম্পর্কে জানান সেটি ডায়াল করে কিন্তু আপনাকে সেই অফার গুলো দেখতে হবে।

এখানে কিন্তু অনেক সময় খুব অল্প দামে খুব ভালো প্যাকেজ পাওয়া যায় সেটি যেকোন প্যাকেজ হোক না কেন আপনি যদি খুব কম ইন্টারনেট প্যাকেজ ক্রয় করেন এক্ষেত্রে কিন্তু আপনার সেটিং-এ বা আপনার স্পেশাল অফার কিন্তু অনেক বেশি পরিমাণে থাকবে যারা খুব কম ইন্টারনেট রিচার্জ করে থাকেন তাদের কিন্তু দারুন দারুন স্পেশাল অফার গুলি সিম কোম্পানির দিয়ে থাকে।

দুটি কোড আমি আপনাদের সাথে শেয়ার করব যে কোডগুলি দ্বারা আপনি কিন্তু আপনার সিমটি তে কতগুলি অফার রয়েছে স্পেশাল অফার গুলো কিন্তু আপনি দেখতে পারবেন খুব সহজে এবং এখান থেকে কিন্তু যে কোন প্যাকেজে আপনি ক্রয় করতে পারবেন অবশ্যই প্যাকেজ ক্রয় করার আগে দেখে নিবেন প্যাকেজটি 3G নাকি 4G অনেক সময় হয়তোবা আপনি এখানে কম দামে ইন্টারনেট প্যাকেজ থেকে সেটি ক্রয় করতে পারেন।

কিন্তু এখানে প্যাকেজ ক্রয় করার আগে অবশ্যই দেখে নিবেন কেননা এখানে কিন্তু খুব ছোট ভাবে বিষয়গুলো লেখা থাকে এজন্য হয়তোবা বুঝতে পারেন না অবশ্যই দেখে নেবেন আপনার মোবাইল ফোনটি কিসের আওতাধীন অর্থাৎ 3G নাকি 4G অফারটি নেওয়ার আগে অবশ্যই আপনার মোবাইল ফোনের সাথে যেন মিলে এইরকম ভাবে অফারগুলো ক্রয় করবেন তবে বর্তমান সময়ে আশা করি সকলের মোবাইল ফোন 4G তারপরও যাদের এর চেয়ে কম তারা অবশ্যই দেখে নিবেন অফারগুলো ক্রয় করার আগে।

ভালো কিন্তু কোন প্রকার সমস্যা হবে না এবং আপনি কিন্তু খুব সুন্দর ভাবে ইন্টারনেট গুলির ব্রাউজিং করতে পারবেন যখন আপনি অফারগুলো ক্রয় করবেন তার আগে কিন্তু আপনাকে সেখানে ডিটেলসে বলে দেওয়া হবে এই অফারটি কতদিন থাকবে বা অফারটি কিভাবে ব্যবহার করতে হবে ইত্যাদি।

banglalink special offerসর্বপ্রথম আপনি চলে যাবেন আপনার মোবাইল ফোনের সিম অপারেটর কিবোর্ডে এবং সেখানে গিয়ে ডায়াল করবেন। *৫০০০#

এই কোডটি এটি কিন্তু আপনার সিমে থাকা সকল সার্ভিস এবং সকল সেটিং এখানে আপনি দেখতে পারবেন এটা কিন্তু আমার অফার না অর্থাৎ বাংলালিংক সিমের যে একটি আমার অফার নামের অপশন রয়েছে সেটি কিন্তু নয় তবে এখানেও কিন্তু খুব ভালো ভালো অফার পাওয়া যায় যেগুলো আপনি খুব সহজে ক্রয় করতে পারবেন এছাড়া এখান থেকে কিন্তু আপনি আমার অফারে ঢুকতে পারবেন। এরপর এখানে অপশন দেখতে পারবেন।

যদি আপনি ওপরে খুঁজে না পান আমার অফার নামে সার্ভিসটি তাহলে আপনি ডায়াল করে দেখতে পারেন আমার অপার সার্ভিসটি এখানে কিন্তু আপনার সিমে থাকা সকল স্পেশাল সার্ভিস গুলো দেখানো হবে এবং এখানে কিন্তু খুব কম মূল্যে আপনি খুব ভালো প্যাকেজগুলো ক্রয় করে নিতে পারবেন।

Banglalink Amar offer code: *888#

আপনি বুঝে গিয়েছেন আপনার সিমের স্পেশাল অফার গুলো কিভাবে খুজে বের করবেন এই বিষয় সর্ম্পকে।

গ্রামিন / জিপি সিমের সকল সার্ভিস দেখুন

তো বন্ধুরা উপরে আমরা আলোচনা করেছি বাংলালিংক সিমের বিশেষ কিছু সার্ভিস নিয়ে এখন আমরা আলোচনা করব গ্রামীন সিমের সকল সার্ভিস নিয়ে আমাদের বাংলাদেশের অন্যতম সেরা একটি সিম কোম্পানির নাম কিন্তু গ্রামীণ এবং বাংলাদেশের সর্বপ্রথম রয়েছে গ্রামের এদের ইউজার কিন্তু বাংলাদেশে অনেক পরিমাণে বেশি অনেকেই হয়তো বা গ্রামীন সিম ব্যবহার করেন তাদের জন্য এই প্রাগ্রাফ।

আমরা সর্বপ্রথম আলোচনা গ্রামীণ বা জিপি সিমের নাম্বার দেখবো কিভাবে এটি হয়তো অনেকেই জানেন না কিভাবে গ্রামীন সিমের নাম্বার দেখতে হয় যদি আপনি না জেনে থাকেন তাহলে অবশ্যই নিচে দেওয়া হবে এটি মনে রাখবেন বা কপি করে রাখবেন তাহলে পরবর্তী সময়ে কিন্তু আপনার জন্য খুব সহজ হয়ে যাবে আপনার নিজের নাম্বার দেখার জন্য।

এছাড়াও আমরা গ্রামীন সিমের ইন্টারনেট সহ আরও বিভিন্ন ধরনের সার্ভিস নিয়ার তাদের সাথে আলোচনা করব যদি আপনি একজন গ্রামীন সিম ইউজার হন তাহলে অবশ্যই আপনি দেখে নিতে পারেন আপনার বিভিন্ন সময় কাজে আসতে পারে ইন্টারনেট সহ আরও বিভিন্ন ধরনের সার্ভিস কোড গুলি।

গ্রামীন/জিপি নাম্বার দেখার কোড

আপনি কিন্তু খুব সহজভাবে গ্রামীন সিমের নিউজ নাম্বার দেখতে পারবেন অনেকেই হয়তো জানেন না কিন্তু এটি দেখা একদম সহজ যদি আপনি একবার ডায়াল করেন আশা করি পরবর্তী সময়ে খুব সহজভাবে ডায়াল করতে পারবেন কোন প্রকার সমস্যা হবে না এবং কোডটি আপনার অবশ্যই মনে থাকবে ছোট একটি কোডের মাধ্যমে কিন্তু আপনি আপনার গ্রামীন সিমের নাম্বার দেখতে পারবেন।

গ্রামীণ নিজ নাম্বার দেখার কোড *২# এই কোডটি ডায়াল এর মাধ্যমে কিন্তু আপনি আপনার গ্রামীন সিমের নিজ নাম্বার টি দেখতে পারবেন খুব সহজেই এছাড়া আপনি যদি তাদের অফিশিয়াল অ্যাপটি ব্যবহার করে থাকেন এক্ষেত্রেও কিন্তু আপনি একের ভিতর প্রবেশ করার পর আপনার নিজের নাম্বারটি উপরে দেখতে পারবেন।

গ্রামীন/জিপি সিমের ব্যালেন্স দেখার কোডহয়তোবা অনেকেই জানেন না এটা কিন্তু একদম সহজ যারা একদম নতুন ইউজার তাদের ক্ষেত্রে কিছুটা সমস্যা হয় আপনি কটি ভাল করে মনে রাখতে পারেন অথবা কোথাও কপি করে রাখতে পারেন তাহলে পরবর্তী সময়ে কিন্তু আপনার ব্যালেন্স দেখা একদম সহজ হয়ে যাবে একটি কোড ডায়াল মাধ্যমে কিন্তু আপনি আপনার ব্যালেন্স দেখতে পারবেন

আপনার গ্রামীন সিমের ব্যালেন্স দেখার জন্য ডায়াল করতে হবে *566# এই কোডটি ডায়াল করলে কিন্তু আপনি আপনার গ্রামীন সিম থেকে ব্যালেন্স দেখতে পারবেন অবশ্যই কোড ভালোভাবে মনে রাখবেন এই কোডটি কিন্তু আপনার সব সময় প্রয়োজন হবে।

এখন আমরা আলোচনা করব গ্রামীন সিমের কিছু ইন্টারনেট প্যাকেজ নিয়ে যদি কারো ইন্টারনেট প্যাকেজ প্রয়োজন হয়ে থাকে তাহলে এখান থেকে দেখে নিতে পারেন এবং এখানে যে কোড গুলো শেয়ার করা হবে এইগুলো ডায়াল এর মাধ্যমে কিন্তু আপনি খুব সহজেই ইন্টারনেট প্যাকেজ ক্রয় করতে পারবেন।

গ্রামীণফোন সিমের 28 টাকায় ইন্টারনেট প্যাকেজ

যদি আপনি খুব কম সময় ইন্টারনেট ব্রাউজিং করেন এবং আপনার যদি খুব কম ইন্টারনেট প্রয়োজন হয়ে থাকে ও মাঝে মধ্যে যদি আপনি ইন্টারনেট ক্রয় করেন তাহলে কিন্তু আপনি এই অফারটি ক্রয় করতে পারেন যারা সব সময় অনলাইনে থাকে না শুধুমাত্র মাঝেমধ্যে অনলাইনে আসেন তাদের জন্য কিন্তু এই অফারটি খুব ভালো হবে কেননা গ্রামীন সিমের সকল অফার কিন্তু কিছুটা অন্যান্য থেকে দাম বেশি সেরকম ভাবে আপনি এই অফারটি ক্রয় করতে পারেন।

এই প্যাকেজটি দিয়ে কিন্তু আপনি সকল ধরনের ব্রাউজিং করতে পারবেন এবং এখানে সকল ধরনের মোবাইল ফোনে কিন্তু আপনি ব্যবহার করতে পারবেন এই অফারটি কোন প্রকার সমস্যা করবে না।

গ্রামীণফোন সিম দিচ্ছে 28 টাকায় 500 এমবি এমবি ইন্টারনেট প্যাকেজ যে প্যাকেজ এক্টিভ করার পর আপনার সিমটি প্যাকেজের মেয়াদ থাকবে চার দিন অর্থাৎ আপনাকে এই চারদিনের ভিতর সমস্ত ইন্টারনেট শেষ করতে হবে তা না হলে কিন্তু সেটি অটোমেটিক ভাবে চলে যাবে যদি আপনার এই অফারটি প্রয়োজন হয় তাহলে আপনি নিচে থাকা করতে ডায়াল করুন নিতে পারেন স্পেশাল এই অফারটি।

গ্রামীনফোন ৫১২এমবি ২৮টাকা, মেয়াদঃ ৩দিন, কোডঃ *121*3256#

গ্রামীণফোন সিমে 30 টাকা ইন্টারনেট প্যাকেজ

এটিও কিন্তু খুব দারুণ একটি অফার গ্রামীণফোন সিম এর জন্য যদি আপনি চান তাহলে কিন্তু এই অফারটি আপনার প্রেমে একটিভ করে নিতে পারেন এবং সকল গ্রামীণ গ্রাহকদের জন্য এই অফারটি বর্তমান সময়ে চালু রয়েছে যদিও কিছু কিছু সিমে হয়তো বা সমস্যা হতে পারে তারপরও আপনি এই স্পেশাল অফারটি চেষ্টা করে দেখতে পারেন যদি একটিভ হয় তাহলে তো খুব ভাল আর যদি একটিভ না হয় তাহলে আপনি অন্য অফার চেষ্টা করে দেখতে পারেন।

সকল গ্রাহকদের জন্য এই অফারটি চালু রয়েছে এবং এটি দিয়ে কিন্তু আপনি সকল ধরনের মোবাইল ফোনে ব্রাউজিং করতে পারবেন এবং কোন ধরনের ব্রাউজিং করতে সমস্যা হবেনা সবকিছুর ব্যবহার করতে পারবেন আপনি এই ইন্টারনেট প্যাকেজ টি দিয়ে।

গ্রামীণ দেশের সকল গ্রাহকদের জন্য মাত্র 30 টাকায় 1gb ইন্টার্নেট প্যাকেজ যেটি আপনার সিমটিতে এক্টিভ করার পর মেয়াদ থাকবে 5 দিন আশাকরি 5 দিনের ভিতরে আপনার 1 জিবি ইন্টারনেট শেষ হয়ে যাবে যদি আপনি এই অফারটি নিতে চান তাহলে অবশ্যই আপনাকে নিচে

কোড ডায়াল এর মাধ্যমে আপনি এই অফারটি আপনার সিমে একটিভ করে নিতে পারেন যেকোনো সময় এই অফারটি একটিভ করতে পারবেন কোন প্রকার সমস্যা হবে না।

গ্রামীন সিমের এই অফারটি সকলে নিতে পারবেন এর জন্য আপনার ও মুল ব্যালেন্স ত্রিশ টাকা থাকতে হবে অথবা এর বেশি অনেক সময় কয়েক পয়সার জন্য কিন্তু আমরা বিভিন্ন ধরনের ইন্টারনেট বা অন্যান্য সার্ভিসগুলো নিতে পারি না অবশ্যই আপনাকে সার্ভিসটিতে যতটাকা বলা থাকবে ঠিক কত টাকায় থাকতে হবে তাহলে কিন্তু আপনি অফার ক্রয় করতে পারবেন।

গ্রামীনফোন ১জিবি ৩১টাকা, মেয়াদঃ ৫দিন,
কোডঃ *121*5087#

গ্রামীন সিম ফোনের সেরা অফার

খুবই দারুণ একটি অফার এটি কিন্তু এখানে কিছুটা ভিন্নতা রয়েছে অর্থাৎ এই অফারটি কিন্তু আপনি সকল মোবাইল ফোনে উপভোগ করতে পারবেন না নির্দিষ্ট কিছু মোবাইল ফোনে এই অফারটি ইন্টারনেট প্যাকেজ আপনি কিন্তু ব্যবহার করতে পারবেন।

যদিও পুরো প্যাকেজ নির্দিষ্টভাবে কোন মোবাইল ফোনের ব্যবহার হবে এরকম ভাবে দেওয়া নেই আমি বিস্তারিতভাবে বলে তারপর আপনাকে এই অফারের কোডটি দিয়ে দিচ্ছি যদি আপনার কাছে ভালো লাগে বা আপনার মোবাইল ফোনের গ্রহণযোগ্য হয় এক্ষেত্রে কিন্তু আপনি এই অফারটি ক্রয় করতে পারেন খুব সহজেই।

মাত্র 57 টাকায় পাচ্ছেন ২.৫জিবি ইন্টারনেট প্যাকেজ ইন্টারনেটে আপনার সিমটিতে অ্যাক্টিভ করার পর মেয়াদ থাকবে তিন দিন আপনাকে এই তিন দিনের ভিতরে সমস্ত ডাটা শেষ করতে হবে তা না হলে কিন্তু সেটি অটোমেটিকভাবে চলে যাবে তো অবশ্যই চেষ্টা করবেন এই তিন দিনের ভিতরে আপনার সমস্ত ডাটা শেষ করার জন্য।

আরে দুটি প্যাকেজ দেওয়া রয়েছে অর্থাৎ দুই ধরনের সিস্টেম রয়েছে একটি হচ্ছে আপনি 512mb ব্যবহার করতে পারেন শুধুমাত্র 5G ফোনগুলোতে জেটি হয়তোবা সকলের কাছে নেই যদি কারো কাছে থাকে তাহলে আপনি কিন্তু এই 512 এমবি ব্যবহার করতে পারবেন তাছাড়া কিন্তু আপনি কোন ভাবে ব্যবহার করতে পারবেন না।

এবং বাকি যে 2 জিবি ইন্টারনেট রয়েছে এগুলো আপনি কিন্তু যেকোনো মোবাইল ফোনের ব্যবহার করতে পারবেন এবং সকল ধরনের ব্রাউজিং করতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই অর্থাৎ এখানে 512mb ব্যবহার করতে পারবেন 5G মোবাইল ফোনে এবং বাকি 2 জিবি ইন্টারনেট ব্যবহার করতে পারবেন মোবাইলে ফোনে

যদি কারো এই অফারটি প্রয়োজন হয়ে থাকে তাহলে কোন ডায়ালের মাধ্যমে কিন্তু আপনি অফারটি একটিভ করে নিতে পারেন আপনার সিমটিতে।

গ্রামীনফোন ২.৫জিবি (৫১২এমবি ৫জি) ৫৭টাকা, মেয়াদঃ ৩দিন, কোডঃ *121*3242#

শেষ কথা

আশা করি আপনার কাছে আমাদের আজকের পোস্টটি অনেক ভালো লেগেছে এখানে আমরা অনেকগুলো বিষয় নিয়ে জানলাম যা থেকে আমাদের অনেকের উপকার হবে তো যাদের কাছে আমাদের পোস্ট ভাল লেগেছে তারা অবশ্যই বন্ধুদের সাথে পোস্টটি শেয়ার করবেন

Leave a Reply

Your email address will not be published.