স্যামসাং মোবাইল কোম্পানির সেরা ৩টি মোবাইল ফোন দেখুন ২০২২

হ্যালো বন্ধুরা আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই আশা করি সকলে ভালো রয়েছেন ইনশাআল্লাহ আমিও খুব ভালো রয়েছি তাই আজকে আপনাদের সামনে আরো একটি চমৎকার পোস্ট নিয়ে হাজির হলাম

স্যামসাং মোবাইল কোম্পানির সেরা ৩টি মোবাইল ফোন আমাদের আজকের বিষয়টি হচ্ছে মোবাইল ফোন সম্পর্কে আমরা আলোচনা করব স্যামসাং কোম্পানি সেরা তিনটি মোবাইল ফোন নিয়ে।

samsung m21 price in bangladesh বর্তমানে খুব জনপ্রিয় মোবাইল ফোন গুলো নিয়ে আপনাদের সাথে আলোচনা করব অবশ্যই এই মোবাইল ফোনগুলোর বাজেট কিছুটা বেশি অর্থাৎ এর আগে আমাদের ওয়েবসাইটে একটি পোস্ট পাবলিসিটি করা হয়েছিল সেখানে আমরা দেখেছিলাম 10000 টাকার ভিতরে সেরা তিনটি মোবাইল ফোন।

আজকে আমরা দেখবো ভালো বাজেটের মধ্যে অর্থাৎ এখানে আপনার 15 থেকে 30 হাজার টাকার ভিতরে আপনার বাজেট থাকতে হবে এছাড়াও চাইলে আপনি মোবাইল ফোন গুলো দেখে নিতে পারেন খুব সুন্দর ফিউচার হয়েছে এবং বর্তমানে কিন্তু খুবই জনপ্রিয় হয়ে উঠেছে এই মোবাইল ফোন।

যদি আপনি স্যামসাং কোম্পানির মোবাইল ফোন পছন্দ করে থাকেন তাহলে দেখে নিতে পারেন এই মোবাইল ফোন গুলো যদি আপনার কাছে ভালো লাগে তাহলে মার্কেট থেকে ক্রয় করতে পারেন যদিও মোবাইল ফোন করতে পারেন কিছুদিন আগে একদম নতুন নয় তারপরও কিন্তু এখন খুবই জনপ্রিয় রয়েছে এই মোবাইল ফোন গুলি।

আমরা আজকে সমস্ত বিষয় গুলো নিয়ে আপনাদের সাথে আলোচনা করব যেন আপনি মোবাইল ফোনটি না দেখেই মোবাইল ফোন সম্পর্কে সকল ধারণা নিতে পারেন এবং এই মোবাইল ফোনটি কি রকম হবে সেটি আপনার একদম ধারণা হয়ে যাবে।

মার্কেটে কিন্তু এই মোবাইল ফোন গুলো বর্তমানে রয়েছে অবশ্যই মোবাইল ফোন ক্রয় করার আগে যাচাই বাছাই করে তারপর মোবাইল ফোন ক্রয় করবেন তাহলে কোন প্রকার সমস্যা হবে না।

যেহেতু এই মোবাইল ফোন গুলির বাজেট মোটামুটি অনেক বেশি অবশ্যই চেষ্টা করবেন খুব ভালোভাবে যাচাই বাছাই করে নেওয়ার জন্য কিভাবে একটি মোবাইল ফোন যাচাই করবেন এর আগে আমাদের ওয়েবসাইটে একটি মোবাইল ফোন সম্পর্কে পোস্ট পাবলিসিটি করা হয়েছে সেটি দেখে নিতে পারেন।

তাহলে চলুন দেখে নেই এই মোবাইল ফোন গুলি যদি আপনার কাছে এই মোবাইল ফোন গুলো ভালো লেগে থাকে তাহলে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানিয়ে দিবেন এছাড়াও আপনার যদি কোন মোবাইল ফোন সম্পর্কে রিভিউ লাগে অবশ্যই আমাদের কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন।

চেষ্টা করব ব্যক্তিগত মতামত সহ মোবাইল ফোনের সকল ফিউচার আপনাদের সাথে তুলে ধরার জন্য।

samsung m21. সমস্ত ফিউচার সমূহ দেখুন

এই মোবাইল ফোনটির বাজেট কিছুটা বেশি যদি আপনার মোবাইল ফোনের বাজেট বেশি থাকে তাহলে এই মোবাইল ফোনটি দেখতে পারেন খুবই জনপ্রিয় রয়েছে এই মোবাইল ফোনটি বর্তমান সময়ে

আপনি যদি এই মোবাইল ফোন সম্পর্কে গুগলের সার্চ করেন তাহলে দেখতে পারবেন অনেক ধরনের রিভিউ রয়েছে বলতে গেলে বর্তমানে স্যামসাং মোবাইলের মধ্যে সেরা একটি মোবাইল ফোনে চলতেছে এবং অনেকের কাছে কিন্তু এই মোবাইল ফোনটি খুবই জনপ্রিয় হয়ে উঠেছে।

বেশিরভাগ জনপ্রিয় হয়ে উঠেছে যারা স্যামসাং মোবাইল ব্যবহার করে এবং তারা স্যামসাং কোম্পানির লাভার তারা কিন্তু এই মোবাইল ফোনটি অনেক আগেই ক্রয় করেছে কেননা এই মোবাইল ফোনটি তো খুব সুন্দর সুন্দর ফিউচার যুক্ত করা হয়েছে যে ফিউচার গুলো অবশ্যই ভালো লাগার মত।

আপনি যদি মোবাইল ফোনে ফিউচার দেখেন আশা করি আপনার কাছেও ভালো লাগবে এই মোবাইল ফোন এবং ভালো লাগলে তো কোন কথাই নেই মোবাইল ফোনটি আপনি ক্রয় করে নিতে পারেন মার্কেট থেকে খুব সহজেই।

মোবাইল ফোনটির কালারিং সহ আরও বিভিন্ন ধরনের যে ফিউচার রয়েছে সকল ফিউচার কিন্তু আমার কাছে খুব ভালো লেগেছে যদি আমি নিজেই মোবাইল ফোনটি ব্যবহার করিনি তারপরও মোবাইল ফোনের কালার এবং সমস্ত ফিউচার দেখে আমার কাছে কিন্তু খুবই ভালো লেগেছে।

এছাড়া মোবাইল ফোনের ব্যাটারি খুব সুন্দর ভাবে কোয়ালিটি করা হয়েছে যে ব্যাটারির জন্য আপনার মোবাইল ফোন অনেকক্ষণ ব্যাকআপ দিতে সক্ষম হবে যার কারণে কিন্তু আপনি অনেকক্ষণ মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন একবার চার্জিং করে।

যেহেতু মোবাইল ফোনটির বাজেট কিছুটা বেশি সেজন্য মোবাইল ফোনের সকল ফিউচার কিন্তু অন্যান্য মোবাইল ফোন আছে খুবই উন্নত মানের হবে।

Samsung Galaxy M21 মোবাইল ফোন দিতে আরো বিভিন্ন ধরনের কোয়ালিটি এবং ফিউচার রয়েছে যেগুলো অবশ্যই আপনার কাছে ভালো লাগবে যদি আপনার কাছে ভালো লাগে তাহলে অবশ্যই এই মোবাইল ফোন সম্পর্কে একটি কমেন্ট করে জানাবেন এবং বন্ধুদের সাথে শেয়ার করবেন যারা মোবাইল ফোন করতে চাচ্ছে।

বাংলাদেশের খুব জনপ্রিয় একটি মোবাইল ফোন কোম্পানির নাম কিন্তু স্যামসাং যাদের সকল ধরনের সার্ভিস রয়েছে যেমন মোবাইল, কম্পিউটার , ল্যাপটপ ডেক্সটপ, টিভি, ফিরিজ এসি, আরও বিভিন্ন ধরনের প্রোডাক রয়েছে স্যামসাং কোম্পানির।

তাহলে চলুন এই মোবাইল ফোনের সমস্ত ফিউচার সমূহ দেখিনি আশাকরি আপনার কাছে এই মোবাইল ফোনের সকল ফিউচার ভালো লাগবে।

Samsung Galaxy M21. পুরো স্পেসিফিকেশন

First Release: এই মোবাইল ফোনটি সর্বপ্রথম মার্কেটে পাবলিসিটি করা হয়েছিল 20 মার্চ 2020 সালে যেটা আমি আগেই বলে নিয়েছি এই মোবাইল ফোনটি একদম নতুন নয় তারপরও কিন্তু এই মোবাইল ফোনটির জনপ্রিয়তা খুবই বেশি।

Colors: সাধারণত অন্য মোবাইল ফোনের থেকে স্যামসাং মোবাইল ফোনের ডিজাইন কালার টি অন্য রকম হয়ে থাকে যেটি হয়তো বা অন্য কোন মোবাইল ফোনের সাথে মিলবে না এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে যে সকাল কালার মিডনাইট ব্লু, রেভেন ব্ল্যাক ইত্যাদি।

Network: এই মোবাইল ফোনটিতে আপনি অন্যান্য মোবাইল ফোনের মত সর্বোচ্চ দুটি সিম ব্যবহার করতে পারবেন এবং নেটওয়ার্ক সেটিং এর জন্য আপনি 2G,3G,4G করে কিন্তু ব্যবহার করতে পারবেন যদিও এখন সবাই 4G ব্যবহার করে।

এছাড়াও এই মোবাইল ফোনটিতে আরও রয়েছে যে সকল নেটওয়ার্ক সম্পর্কিত ফিচার WLAN ডুয়াল-ব্যান্ড, সরাসরি Wi-Fi, Wi-Fi হটস্পট, ব্লুটুথ v5.0, A2DP, LE GPS ,A-GPS, GLONASS, BDS রেডিও , এফএম, আরডিএস, রেকর্ডিং ইত্যাদি।

Body: এই মোবাইল ফোনটির বডি স্টাইল খুব সুন্দর ভাবে তৈরি করা হয়েছে যেন মোবাইল ফোনটি সকলের কাছে ভালো লাগে যেহেতু এই মোবাইল ফোনের বাজেট কিছুটা বেশী এজন্য কিন্তু অবশ্যই কোয়ালিটি ভালো হত হবে। তাহলে কিন্তু মানুষ পছন্দ করবে মোবাইল ফোনটি।

বডি স্টাইল এবং ডিজাইন এর জন্য যে সকল উপাদান ব্যবহার করা হয়েছে এই মোবাইল ফোনটি তে শৈলী ন্যূনতম খাঁজ ম্যাটেরিয়াল গরিলা গ্লাস 3 ফ্রন্ট, প্লাস্টিক বডি জল প্রতিরোধ, মাত্রা 159 x 75.1 x 8.9 মিলিমিটার, ওজন 188 গ্রাম।

Display: এই মোবাইল ফোনটির ডিসপ্লেতে খুবই সুন্দর কেননা একটি মোবাইলের অন্যতম একটি সৌন্দর্য হচ্ছে তার ডিসপ্লে আর হচ্ছে তার ব্যাক কভার কেননা মানুষ কিন্তু মোবাইল ফোনের ভিতরে দেখবে না অর্থাৎ আপনি বাদ অন্যকেউ কিন্তু মোবাইল ফোনের ভিতরে সম্পর্কে জানতে পারবেনা।

যদি আপনার মোবাইল ফোনটি বাইরে থেকে খারাপ দেখা যায় এবং ভিতর যদি ভাল থাকে সেটি কিন্তু মানুষ বুঝতে পারবে না আর যদি আপনার মোবাইল ফোনের ভিতরে সবকিছু নষ্ট থাকে এবং বাইরে ঠিকঠাক থাকে তারপরও কোন মানুষ ভাববে মোবাইল ফোনটির দাম অনেক টাকা।

বিষয়টি কিছু কর হাস্যকর হলেও এটাই সত্যি কেননা মানুষ এখন বাহিরে স্টাইল খুলবে ভিতরে কি থাকুক সমস্যা নেই এই মোবাইল ফোনটি যেসকল ফিউচার ব্যবহার করা হয়েছে ডিসপ্লে কাজের জন্য।

এই মোবাইল ফোনটির ডিসপ্লে আকার 6.4 ইঞ্চি, রেজোলিউশন ফুল HD+ 1080 x 2340 পিক্সেল (403 ppi), প্রযুক্তি সুপার AMOLED টাচস্ক্রিন সুরক্ষা কর্নিং গরিলা গ্লাস 3 বৈশিষ্ট্য মাল্টিটাচ, 420 নিট ইত্যাদি টাচস্ক্রিন ব্যবহার করা হয়েছে।

Back Camera: অবশ্যই এই মোবাইল ফোনের ক্যামেরা টি খুব সুন্দর হবে এবং আপনি কিন্তু খুব সহজেই দূরের জিনিস জুম করে দেখতে পারবেন ক্লিয়ার ভাবে খুব সুন্দর কোয়ালিটি এবং ফিউচার কিন্তু ক্যামেরাতে যুক্ত করা হয়েছে অবশ্যই আপনার কাছে ভালো লাগবে এই মোবাইল ফোনের ক্যামেরা গুলি।

মোবাইল ফোনের পিছনের যে ক্যামেরাটির রয়েছে রেজোলিউশন ট্রিপল 48+8+5 মেগাপিক্সেল, PDAF, আল্ট্রাওয়াইড, ডেপথ সেন্সর, LED ফ্ল্যাশ এবং আরও অনেক কিছুর বৈশিষ্ট্য ভিডিও রেকর্ডিং আল্ট্রা এইচডি (2160p), gyro-EIS (1080p) ইত্যাদি রয়েছে।

Front Camera: নিজেদের ছবি তোলার জন্য আমরা বেশিরভাগ সময় মোবাইল ফোনের সামনে যে ক্যামেরাটির রয়েছে সেটি ব্যবহার করে থাকি যদি এই ক্যামেরাটি খারাপ হয় তাহলে আমাদের কিন্তু খুব খারাপ লাগে কেননা নিজেদের ছবি যদি খুব সুন্দরভাবে তুলতে না করি সেটি কেমন দেখা যায়।

সেই কথা মাথায় রেখে স্যামসাং খুব সুন্দর ভাবে মোবাইল ফোনের সামনের ক্যামেরা টি ডিজাইন করেছে যেটি অবশ্যই আপনার কাছে ভাল লাগার মত এবং খুব সুন্দর ভাবে কিন্তু আপনার ফটো তুলতে পারবেন মোবাইল ফোনটি দিয়ে।

এই মোবাইল ফোনের সামনের ক্যামেরা যে সকল ফিউচার রয়েছে রেজোলিউশন 20 মেগাপিক্সেল, বৈশিষ্ট্য F/2.0, চওড়া, HDR এবং আরও অনেক কিছু ভিডিও রেকর্ডিং ফুল HD (1080p)।

Battery: Samsung Galaxy M21 এই মোবাইল ফোনটির ব্যাটারি কিন্তু খুব সুন্দর ভাবে ডিজাইন করা হয়েছে খুব সুন্দর কোয়ালিটি ভাবে ব্যাটারি তৈরি করা হয়েছে যেন এই মোবাইল ফোনটি অনেকক্ষণ সময় সক্রিয় রাখতে সাহায্য করে।

অনেক মোবাইল ফোন রয়েছে যে মোবাইল ফোন গুলো আমরা ফোন চার্জিং করে একদিন সময় ব্যবহার করতে পারি না কিন্তু আপনি এই মোবাইল ফোনটি একবার চার্জিং করলে অনেকক্ষণ সময় ব্যবহার করতে পারবেন খুব সহজেই।

এই মোবাইল ফোনের ভিতরে যে ব্যাটারিটি ব্যবহার করা হয়েছে লিথিয়াম-পলিমার 6000 mAh‌ এর সম্পূর্ণ কোয়ালিটিফুল একটি ব্যাটারি দিতে তারা কিন্তু আপনার মোবাইল ফোনটি অনেকক্ষণ সময় সক্রিয় রাখতে সাহায্য করবে এবং ব্যাটারির mAh দেখি মনে হয় বুঝে গিয়েছেন ব্যাটারিটি কেমন হতে পারে।

খুব তাড়াতাড়ি যেন আপনি এই মোবাইল ফোনটি চার্জিং করতে পারেন এর জন্য এই মোবাইল ফোনে ব্যবহার করা হয়েছে খুব সুন্দর একটি চার্জার যার মাধ্যমে আপনি খুব দ্রুত মোবাইল ফোনটি চার্জিং করতে পারবেন দ্রুত চার্জিং 15W দ্রুত ব্যাটারি চার্জিং যুক্ত করা হয়েছে মোবাইল ফোনে।

Performance: একটি মোবাইল ফোনের সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে থাকে মানুষ তার পারফরম্যান্স এর ওপরে কেননা মোবাইল ফোনের দাম কম বেশি হয়ে থাকে মোবাইল ফোনটির পারফরম্যান্সের ভিত্তি করে

খুবই সুন্দর পারফরমেন্স মোবাইল ফোনটিতে অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 10 (এক UI 2) চিপসেট Exynos 9611 (10 nm), RAM 6 GB প্রসেসর অক্টা কোর, 2.3 GHz পর্যন্ত GPU Mali-G72 MP3 এবং রম এর জন্য ব্যবহার করা হয়েছে ROM 128 GB (UFS 2.1) ইন্টারন্যাশনাল স্টোরিজ।

তারাও আপনি এই মোবাইল ফোনটি খুব সহজেই 512 জিবি পর্যন্ত (ডেডিকেটেড স্লট) করে নিতে পারবেন তবে এটি না করে নেওয়া ভালো এক্ষেত্রে মোবাইল ফোনের বিভিন্ন ধরনের সমস্যা হয়।

Others system: মোবাইল ফোনের আরো বিভিন্ন ধরনের সংস্থা রয়েছে তার মধ্যে যেমন রয়েছে মোবাইল ফোনের সিকিউরিটি সম্পর্কে খুব সুন্দরভাবে মোবাইল কোনটি উপযুক্ত ফিউজ তার ব্যবহার করা হয়েছে আপনার মোবাইল ফোনটি নিরাপদ রাখার জন্য বিভিন্ন ধরনের সিকিউরিটি সিস্টেম করা হয়েছে।

যে সিস্টেমগুলো অবলম্বন করে আপনার মোবাইল ফোনটি সবসময় সুরক্ষিত রাখতে পারবেন সেন্সর ফিঙ্গারপ্রিন্ট, অ্যাক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি, ই-কম্পাস ইত্যাদি সিকিউরিটি সিস্টেম যুক্ত করা হয়েছে।

Samsung Galaxy M21 Price in Bangladesh

আশা করি আপনার কাছে এই মোবাইল ফোনটি ভালো লেগেছে যদি আপনার পছন্দের হয়ে থাকে মোবাইল ফোনটি ও বাজেট কিছুটা বেশি হয়ে থাকে তাহলে এই মোবাইল ফোনটি মার্কেট থেকে ক্রয় করে নিতে পারেন বর্তমান সময়ে এটি কিন্তু মার্কেটে সচল রয়েছে।

আপনার আশেপাশে থাকা যেকোনো মার্কেট থেকে এই মোবাইল ফোনটি ক্রয় করতে পারবেন এবং এই মোবাইল ফোন টির অফিশিয়াল মূল্য হচ্ছে।

Samsung Galaxy M21 Official Price in Bangladesh ৳18,999

যদি আপনার বাজেটের ভিতর থাকে তাহলে মোবাইল ফোনটি ক্রয় করতে পারেন।

অবশ্যই যাচাই-বাছাই করে মোবাইল ফোন বিক্রয় করবেন কেননা বেশি দামি মোবাইল ফোন গুলোতে কিন্তু সমস্যা হয়ে থাকে অবশ্যই সাধারণ যাচাই-বাছাই গুলো রয়েছে যেমন IMEI চেক করা ইত্যাদি।

Samsung Galaxy A32. সমস্ত ফিউচার সমূহ দেখুন

এই মোবাইল ফোন দিতে খুবই সুন্দর কোয়ালিটি এবং ফিউচার যুক্ত করা হয়েছে বিশেষ করে এই মোবাইল ফোনে যে কালারিং সিস্টেমটি রয়েছে আপনার কাছে অবশ্যই ভালো লাগবে যদি আপনি মোবাইল ফোনটি ক্রয় না করেন তাহলেও কিন্তু আপনার কাছে মোবাইল ফোনের কালার ভালো লাগবে।

সুন্দরভাবে ভাবে এই মোবাইল ফোনটি তৈরি করা হয়েছে অবশ্যই আপনার মোবাইল ফোনটি ক্রয় করার জন্য বাজেট মোটামুটি 25 থেকে 30 হাজার টাকা থাকতে হবে তাহলে কিন্তু আপনি মোবাইল ফোনটি ক্রয় করতে পারবেন।

ভার্সন রয়েছে এই মোবাইল ফোনটি যে দুটি ভার্সন নিয়ে আমি আপনাদের সাথে আলোচনা করবো যেহেতু মোবাইল ফোনের বাজেট অনেক বেশি সেজন্য দুটি ফিউচার আপনাদের সাথে শেয়ার করব অল্প কিছু টাকা কম পার্থক্য মোবাইল ফোনটি।

মোবাইল ফোনের কালারিং সহ মোবাইল ফোনের ব্যাকআপ অর্থাৎ ব্যাটারি কিন্তু খুব সুন্দর ভাবে যুক্ত করা হয়েছে যার মাধ্যমে আপনার মোবাইল ফোন অনেকক্ষণ সক্রিয় রাখতে সাহায্য করবে।

চার্জিং এর জন্য খুব ভালো ব্যবস্থা করা হয়েছে আপনি কিন্তু খুব দ্রুত মোবাইল ফোন চার্জিং করতে পারবেন বিশেষ করে এই মোবাইল ফোনটি আপনি যদি ক্রয় করেন তাহলে এখানে আরও বিভিন্ন ধরনের ফিউচার দেখতে পারবেন যে ফিউচার গুলো হয়তো আমি পোস্টে লিখে দিতে পারবো না।

যখন মোবাইল ফোনে অনেক বেশি ফিউচার যুক্ত করা হয় তখনও কিন্তু সেই মোবাইল ফোনের দাম বেড়ে যায় অর্থাৎ যখন পারফরম্যান্স অন্যান্য মোবাইল ফোনের থেকে বেশি করা হয় একটি মোবাইল ফোনে তখন সেই মোবাইল ফোনটির দাম প্রায় দ্বিগুণ হয়ে যায়।

যেটি হয়তোবা আপনি নিচে থাকা এই মোবাইল ফোনের ফিচার গুলো দেখলেই বুঝতে পারবেন। তাহলে চলুন বেশি কথা না বললে এখনি আমরা দেখে নেবো এই মোবাইল ফোনের স্পেশালিস্ট।

Samsung Galaxy A32. সমস্ত স্পেসিফিকেশন দেখুন

First Release: মোবাইল ফোনটি সর্বপ্রথম মার্কেটে পাবলিসিটি করা হয়েছে স্যামসাং কোম্পানি থেকে 25 ফেব্রুয়ারি, 2021 তারিখে সে হিসেবে কিন্তু এই মোবাইল ফোনটি প্রায় এক বছর পুরনো।

Colors: মোবাইল ফোনটির কালারিং খুবই সুন্দর হয়েছে আমার কাছে আশা করি আপনার কাছে খুব ভালো লাগবে মোবাইল ফোনের কালারিং কেননা অনেকগুলো কালা কিন্তু ব্যবহার করা হয়েছে একটি মোবাইল ফোনে।

সকলের কাছে পছন্দ হবে এই কালার কি যে সকল খাবার এখানে ব্যবহার করা হয়েছে তার নাম গুলো হচ্ছে দুর্দান্ত কালো, দুর্দান্ত সাদা, দুর্দান্ত নীল, দুর্দান্ত বেগুনি স্টাইলিশ এর জন্য আরও বিভিন্ন ধরনের ফিউচার হয়েছে কালারিং।

Network: সাধারণ সকল মোবাইল ফোনের মত আপনি এই মোবাইল কোনটি তে ব্যবহার করতে পারবেন দুটি যে কোন কোম্পানির সিম এবং এগুলো ব্যবহার করতে পারবেন 2G,3G,4G মোড করে।

এছাড়াও কিন্তু আপনি এখানে অন্যান্য ধরনের সকল নেটওয়ার্ক সার্ভিস এবং সেটিং পেয়ে যাবেন যেমন রয়েছে সরাসরি ওয়াইফাই সিস্টেম এবং সরাসরি হটস্পট সিস্টেম যেগুলো হয়তো সকল মোবাইল ফোনে থাকে না বিশেষ করে কম বাজেটের মোবাইল ফোন গুলোতে এইগুলো পাওয়া যায় না।

আরো বিভিন্ন ধরনের ফিউচার রয়েছে যেমন ধরুন ব্লুটুথ জিপিএস ইউএসবি এফএম রেডিও সহ আরও বিভিন্ন ধরনের সার্ভিস কিন্তু এখানে আপনি দেখতে পারবেন।

Body: খুব কোয়ালিটি ফোন করে কিন্তু বডি তৈরি করা হয়েছে কেননা মোবাইল ফোনের দাম যেহেতু অনেক বেশি তার জন্য বডি স্টাইল সহ আরও বিভিন্ন ধরনের ফিউচার খুব সুন্দর ভাবে তৈরি করা হয়েছে যেন মানুষের কাছে পছন্দনীয় হয়।

এই মোবাইল ফোন দিতেছি সকল বডি স্টাইল ব্যবহার করা হয়েছে এবং সে যে উপাদান ব্যবহার করা হয়েছে এসব উপাদানের লিস্ট দেখুন।

শৈলী পাঞ্চ-গর্ত উপাদান গ্লাস সামনে, প্লাস্টিকের শরীর জল প্রতিরোধ ,মাত্রা 158.9 x 73.6 x 8.4 মিলিমিটার এবং এই মোবাইল ফোনটির সম্পন্ন ওজন হচ্ছে মাত্র 184 গ্রাম যেটি কিন্তু খুবই কম।

Display: খুবই কোয়ালিটিফুল একটি ডিসপ্লে এখানে ব্যবহার করা হয়েছে এই মোবাইল ফোনটি ডিসপ্লের জন্য খুবই ভালো ফিউচার যুক্ত করা হয়েছে যে ফিউচার গুলো তো আমরা মনে হয় সাধারণ অন্য মোবাইল ফোনে দেখতে পায় না।

ভিন্নরকম ফিচার যুক্ত করা হয়েছে আশাকরি আপনার কাছে ভালো লাগবে এই মোবাইল ফোনটির ডিসপ্লেতে ফিচারগুলোঃ আকার 6.4 ইঞ্চি, রেজোলিউশন ফুল HD+ 1080 x 2400 পিক্সেল (411 ppi), প্রযুক্তি সুপার AMOLED টাচস্ক্রিন সুরক্ষা বৈশিষ্ট্য 90Hz রিফ্রেশ রেট, 800 nits (সর্বোচ্চ)।

মনে রাখবেন এই ফিচারগুলো কিন্তু সকল মোবাইল ফোনে পাওয়া যায় না শুধুমাত্র বাজেট বেশি মোবাইল ফোন গুলোতে এই ফিচারগুলো রয়েছে।

Back Camera: সবচেয়ে অন্যতম আমার কাছে ভালো লেগেছে এই মোবাইল ফোনটির ক্যামেরা কেননা এত সুন্দর ভাবে তৈরি করা হয়েছে এই ক্যামেরাটি যার মাধ্যমে আপনি অস্পষ্ট জিনিস গুলো স্পষ্ট করে দেখতে পারবেন জুম এর মাধ্যমে।

দূরের জিনিস তো আপনার জুম করে খুব সহজে স্পষ্ট দেখতে পারবেন এছাড়াও আরও বিভিন্ন ধরনের সেন্সর যুক্ত করা হয়েছে এই ক্যামেরাটির মধ্যে যার কারণে আপনার ছবিগুলো খুব ক্লিয়ার আসবে কোন প্রকার ঘোলা, জাপসা দেখা যাবে না।

রেজোলিউশন কোয়াড 64+8+5+5 মেগাপিক্সেল, বৈশিষ্ট্যগুলি PDAF, ম্যাক্রো, 123º আল্ট্রাওয়াইড, গভীরতা, LED ফ্ল্যাশ এবং আরও অনেক কিছু খুব সুন্দর ভাবে ভিডিও করার জন্য অর্থাৎ আমার অনেক সময় সব করে ভিডিও করে থাকে তার জন্য ব্যবহার করা হয়েছে ভিডিও রেকর্ডিং ফুল HD (1080p)।

আশাকরি আপনার কাছে এই মোবাইল ফোনের ক্যামেরা খুবই ভাল লাগবে এবং দেখতেই তো পারলেন অনেকগুলো ফিউচার রয়েছে একটি ক্যামেরার মধ্যে যেটি হতে সাধারণ মোবাইল ফোন গুলোতে আমাদের চোখে আসেনা।

Front Camera: আগে যে মোবাইল ফোনটি নিয়ে আলোচনা করেছি সেই মোবাইল ফোনের সামনের ক্যামেরা এবং এই মোবাইল ফোনের সামনের ক্যামেরা হুবহু প্রায় একই খুব সুন্দর ভাবে কিন্তু আপনি আপনার নিজের ছবি তুলতে পারবেন।

কোন প্রকারে ঝাপসা আসবে না একদম ক্লিয়ার আসবে আপনার ছবি এবং সামনের ক্যামেরা দিয়ে ও কিন্তু খুব সুন্দর ভাবে আপনি ভিডিও তৈরি করতে পারবেন একদম সহজেই সম্পূর্ণ কোয়ালিটি ফুল ভিডিও তৈরি করতে পারবেন।

এই মোবাইল ফোনের পিছনের ক্যামেরার জন্য যেসকল ফিউচার ও বৈশিষ্ট্য যোগ করা হয়েছে রেজোলিউশন 20 মেগাপিক্সেল একটি ক্যামেরা বৈশিষ্ট্য F/2.2 অ্যাপারচার ভিডিও রেকর্ডিং ইত্যাদি সমূহ যুক্ত করা হয়েছে।

Battery: আমরা মোবাইল ফোন বিক্রয় করার আগে অন্যতম একটি দিক খুঁজে বের করে মোবাইল ফোনের সেটি হচ্ছে মোবাইল ফোনের চার্জিং ব্যবস্থা এবং এই মোবাইল ফোনটি কিরকম চার্জিং সার্ভিস দিবে আমাদেরকে।

যদি আপনি এই মোবাইল ফোনটি ক্রয় করেন তাহলে কিন্তু খুব ভালো মোবাইল চার্জিং ব্যবহার করতে পারবেন অনেকক্ষণ সময় কিন্তু আপনার মোবাইল ফোনকে সক্রিয় রাখতে সাহায্য করবে এই মোবাইল ফোনের ব্যাটারি খুব দ্রুত কিন্তু আপনার মোবাইল ফোনটি চার্জিং করতে পারবেন।

মোবাইল ফোনের চার্জ খুব দ্রুত শেষ হওয়ার কিছু কারণ রয়েছে চেষ্টা করব পোষ্টের শেষে গুলো আপনাদের সাথে শেয়ার করার জন্য তাহলে হয়তো পরবর্তী সময় থেকে আপনাদের মোবাইল ফোনের চার্জ খুব দ্রুত চলে যাবে না।

তো এই মোবাইল ফোনটির ব্যাটারির ক্ষেত্রে যে সকল উপাদান ব্যবহার করা হয়েছে এবং সেই সকল বৈশিষ্ট্যযুক্ত করা হয়েছে এই মোবাইল ফোনে লিথিয়াম-পলিমার 5000 mAh এর সম্পূর্ণ কোয়ালিটিফুল স্পেশাল একটি ব্যাটারি।

এবং এই মোবাইল ফোনটি তাড়াতাড়ি চার্জ হওয়ার জন্য আপনার ফোন যেন চার্জিং হতে অনেক সময় না লাগে সে জন্য দ্রুত চার্জিং এর ব্যবস্থা করা হয়েছে দ্রুত চার্জিং 15W দ্রুত চার্জার যার মাধ্যমে কিন্তু আপনার মোবাইলটি খুব দ্রুত সম্পূর্ণ চার্জিং করতে পারবেন। ‌

Performance: মোবাইল ফোনের খুব সুন্দর পারফরমেন্স রয়েছে যার কারণে কিন্তু মোবাইল ফোনটির বাজেট অনেকটাই বেশি অন্যান্য মোবাইল ফোনের থেকে আশা করি আপনার কাছে পারফরমেন্সের ভাল লাগবে।

কোয়ালিটি ফোন ভাবে তৈরি করা হয়েছে মোবাইল কোনটি এবং বিশেষ কিছু বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে যার কারণেই কিন্তু মোবাইল ফোনটির বাজেট অন্যান্য মোবাইল থেকে বেড়ে গিয়েছে তাহলে মোবাইল ফোনে যে সকল বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে।

অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 11 (এক UI 3.1) চিপসেট Mediatek Helio G80 (12 nm), RAM 6/8 GB প্রসেসর অক্টা কোর, 2.0 GHz পর্যন্ত GPU Mali-G52 MC2 এবং মোবাইল ফোনের স্টোরেজের জন্য ব্যবহার করা হয়েছে ROM 128GB।

Others system: আরো বিভিন্ন ধরনের ফিউচার রয়েছে এই মোবাইল ফোনে যেগুলো দ্বারা মোবাইল ফোনটি আর সুরক্ষিত এবং আরো সুন্দরময় করে তোলা যাবে এই মোবাইল ফোনের সিকিউরিটি সিস্টেম অনেক হার্ড করা হয়েছে।

যার মাধ্যমে আপনার মোবাইল ফোনটি একদম সিকিউরিটি সম্পূর্ণ রাখতে পারবেন আঙুলের ছাপ, অ্যাক্সিলোমিটার, জাইরোস্কোপ, প্রক্সিমিটি, ই-কম্পাস আরো বিভিন্ন ধরনের সিকিউরিটি সিস্টেম কিন্তু এখানে যুক্ত করা হয়েছে।

এছাড়াও আরও নোটিফিকেশন সহ সকল ধরনের ফিউচার এখানে যুক্ত রয়েছে আপনি যদি মোবাইল ফোনটি ক্রয় করেন তাহলে দেখতে পারবেন আরও বিভিন্ন ধরনের উত্তর সমূহ যেগুলো হয়তো বা পোস্ট লিখে দেওয়া সম্ভব হয়নি। আশা করি এই মোবাইল ফোনটি আপনার কাছে ভালো লেগেছে।

samsung a32 price in bangladesh

এ মোবাইল ফোনটি কিন্তু আপনি যে কোন মার্কেট থেকে ক্রয় করতে পারবেন আপনার নিকটস্থ যে কোন মার্কেট থেকে মোবাইল ফোনটি ক্রয় করতে পারবেন খুব সহজেই এই মোবাইল ফোন দিয়ে দুটি ভার্সন রয়েছে সে দুটি আমি বলে দিচ্ছি।

এবং দাম গুলো বলে দিচ্ছে আপনারা এখান থেকে যেকোন মোবাইল ফোন ক্রয় করতে পারেন সমস্ত ফিউচার এবং বৈশিষ্ট্য উপরে দেখে নিলেন আশাকরি আপনার কাছে এখন মোবাইল ফোন সম্পর্কে সকল ধারণা হয়ে গেছে মোবাইল ফোন বিক্রয় করার আগে আপনি আন্দাজ করতে পারবেন মোবাইল ফোনটি কি রকম সার্ভিস প্রদান করবে।

samsung a32 Official price in bangladesh

৳26,999 6/128 GB
৳27,999 8/128 GB

কিন্তু মাত্র 1000 টাকার কম বেশি করা হয়েছে যে মোবাইল ফোনটি আপনার কাছে ভালো লাগবে বা আপনার বাজেটের ভিতর থাকবে চেষ্টা করবেন সেই মোবাইল ফোন বিক্রয় করার জন্য।

এই মোবাইল ফোন সম্পর্কে আপনার আরো কিছু জানার থাকলে অবশ্যই কমেন্ট করে জানাবেন আমরা সাথে সাথে রিপ্লাই দেওয়ার চেষ্টা করব আপনার সমস্যাটির সমাধান দেওয়ার জন্য।

Samsung Galaxy A52. সমস্ত ফিচার সমূহ

এই মোবাইল ফোনটির বাজেট কিন্তু আরো বেশি যারা একদম বেশি বাজেটের মোবাইল ফোন ক্রয় করে থাকেন তাদের জন্য এই মোবাইল ফোনটি কেননা সাধারণ বাজেটে কিন্তু এই মোবাইল ফোন বিক্রয় করা সম্ভব নয়।

আপনার বাজেট যদি 35 হাজারের উপরে থাকে তাহলে আপনি মোবাইল ফোনটি দেখতে পারেন এবং বর্তমানে কিন্তু খুবই জনপ্রিয় এই মোবাইল কোনটি যেটি আমি গুগোল থেকে research করে বিষয়টি জানতে পারলাম সে জন্য এই মোবাইলটি নিয়েও একটি রিভিউ তৈরি করে ফেললাম।

যদি আপনার বাজেট থাকে তাহলে আপনি মোবাইল কোনটি ক্রয় করতে পারেন এছাড়া মোবাইল ফোনটি দেখতে পারেন যেহেতু অনেক বেশি ভালো লাগতে পারে আপনার কাছে আমি যে সকল মোবাইল আমার ওয়েবসাইটে রিভিউ করে থাকুন এই মোবাইল গুলো সম্পর্কে আমি কিন্তু আগে গুগোল ও ইউটিউব ভালো ভাবে দেখিনেই।

যেহেতু আমি মোবাইল ফোন গুলো ব্যবহার করিনি সেজন্য অবশ্যই আগে ভালোভাবে রিভিউগুলো দেখে নেয়া লাগবে তাহলে কিন্তু আপনাদের সাথে শেয়ার করতে পারব এই মোবাইল ফোন গুলো কিরকম এবং কি কি ধরনের সুবিধা রয়েছে।

ইউটিউব এবং গুগল থেকে আমি যে বিষয়গুলো জানতে পারি এবং আরও বিস্তারিত ভাবে আপনাদেরকে জানানোর জন্য আমি আমার ওয়েবসাইটে মোবাইল ফোন রিভিউ আর্টিকেল পাবলিসিটি করে থাকি যদিও সকলেই কিন্তু মোবাইল ফোন রিভিউ আর্টিকেল পছন্দ করেনা।

কিন্তু তারা মোবাইল ক্রয় করতে চাচ্ছেন তাদের ক্ষেত্রে কিন্তু খুবই উপকার হবে আপনি মোবাইল ফোনটি ক্রয় করার আগে সেই মোবাইল ফোন সম্পর্কে খুব ভালোভাবে জানতে পারবেন এবং মোবাইল ফোনটি কি কি বৈশিষ্ট্য রয়েছে সেই বিষয়গুলো আপনি আগে থেকেই লক্ষ্য করতে পারবেন।

এখন যে মোবাইলটা নিয়ে আলোচনা করব এই মোবাইল টির নাম হচ্ছে Samsung Galaxy A52 সেটি হচ্ছে স্যামসাং কোম্পানির একটি মোবাইল ফোন বেশি বাজেটের মধ্যে আগের দুটি মোবাইল ফোনের থেকে কিন্তু।

এই মোবাইল ফোনটির দাম প্রায় দ্বিগুণ এর মত অবশ্যই এই ফোনের রিভিউ দেখে নিবেন তারপর আপনার মতামত আমাদের সাথে শেয়ার করবেন কমেন্ট বক্সে।

মোবাইল ফোনটি যদি আপনি ক্রয় করেন তাহলে কিন্তু খুব সুন্দর কোয়ালিটি চার্জিং সার্ভিস ব্যবহার করতে পারবেন অর্থাৎ এই মোবাইল ফোনটিতে কিন্তু অনেকক্ষণ সময় চার্জ থাকবে যত মোবাইল ফোনটি বাজেট অনেক বেশি এইজন্য অন্যান্য মোবাইল ফোনে থেকেই মোবাইল ফোনে খুব বেশি ফিউচার যুক্ত করা হয়েছে।

এছাড়া মোবাইল ফোনের সুন্দর কালার ডিজাইন করা হয়েছে যদিও স্যামসাং মোবাইল ফোনের কালার গুলো অন্যরকম হয়ে থাকে তার মধ্যে সেরা কালার গুলি কিন্তু বেশি বাজেটের মোবাইল ফোন গুলোতে ব্যবহার করা হয়।

তাহলে চলুন এখন আমরা দেখে নেবো এই মোবাইল ফোনটি সকল স্পেশালিস্ট বিষয়গুলো এবং বৈশিষ্ট্য গুলো আপনাদের সাথে তুলে ধরার চেষ্টা করব রিভিউ এর মাধ্যমে।

Samsung Galaxy A52. সমস্ত স্পেসিফিকেশন দেখুন

First Release: স্যামসাং কোম্পানি থেকে এই মোবাইল ফোনটি সর্বপ্রথম মার্কেটে পাবলিসিটি করা হয়েছে 26 মার্চ, 2021 তারিখে সেই হিসেবে কিন্তু এই মোবাইল ফোনটি এক বছর পুরনো।

যদি বর্তমানে কিন্তু এই মোবাইল ফোনটি জনপ্রিয়তা খুবই বেশি বিশেষ করে যাদের বাজেট বেশি তারা কিন্তু এই মোবাইল ফোনটি এখনো প্রায় করতেছে।

Colors: এই মোবাইল ফোনটির কালারিং উপরে যে মোবাইল ফোনটি নিয়ে আলোচনা করা হয়েছে পুরোপুরি সেই মোবাইল ফোনটির মতই খুব সুন্দর ভাবে কিন্তু মোবাইল ফোনটি কালারিং করা হয়েছে যেন মানুষের কাছে পছন্দনীয় হয়ে উঠে।

বেশি বাজেটের মোবাইল ফোন গুলো খুব সুন্দর ভাবে এবং মসৃণভাবে কালারিং করা হয় কোন প্রকার ভুল ত্রুটি কিন্তু এই মোবাইল ফোন গুলোতে পাওয়া খুবই মুশকিল তো যে সব কালার এই মোবাইল ফোনের ব্যবহার করা হয়েছে দুর্দান্ত কালো, দুর্দান্ত সাদা, দুর্দান্ত বেগুনি, দুর্দান্ত নীল

Network: মোবাইল ফোন দিতে খুবই দুর্দান্ত নেটওয়ার্ক ব্যবহার করা হয়েছে যেটি অবশ্যই আপনার কাছে ভালো লাগবে মোবাইল ফোনের বাজেট লক্ষ্য করে কিন্তু মোবাইল ফোনের ফিচার গুলো বদলানো হয়ে থাকে।

সাধারণ মোবাইল ফোনের মত আপনি এই মোবাইল ফোনে দুটি সিম ব্যবহার করতে পারবেন এবং এই দুটি সিম আপনি 2G,3G,4G মোড করেও কিন্তু ব্যবহার করতে পারবেন যদি আপনি এখন ফোর জি স্মার্ট সিম ব্যবহার করে।

এছাড়াও রয়েছে আরও বিভিন্ন ধরনের ফিউচার যেগুলো আপনার কাছে লক্ষনীয় থাকবে ডুয়াল-ব্যান্ড, ওয়াই-ফাই ডাইরেক্ট, ওয়াই-ফাই হটস্পট এরকম সিস্টেম কুন্দু সকল মোবাইল ফোনে থাকে না শুধু বাজেট বেশি মোবাইল ফোন গুলোতে আমরা দেখতে পাই।

আরো কিন্তু বিভিন্ন ধরনের ফিউচার রয়েছে যেমন মোবাইল ফোনের ব্লুটুথ ইউএসবি জিপিএস রেডিও এফএম ইত্যাদি সমূহ।

Body: খুব সুন্দর কোয়ালিটিফুল একটি বডি তৈরি করা হয়েছে মোবাইল ফোনটি আকর্ষিত করার জন্য আশা করি আপনার কাছে বডি খুব ভাল লাগবে এবং মোবাইল ফোনের ওজন কিন্তু খুবই কম।

আপনি যদি লক্ষ করে দেখেন যে একটি মোবাইল ফোনের ওজন বেশি হলে সেই মোবাইল ফোনটি সকলেই ব্যবহার করে না অর্থাৎ বেশি বাজেটের মোবাইল ফোনগুলোর ওজন খুবই কম হয়ে থাকে এবং যত কম বাজেটের মোবাইল ক্রয় করবেন ওজন কিন্তু তত বেশি হবে।

এই মোবাইল ফোনের বডি টেস্টের জন্য যে সকল বৈশিষ্ট্যযুক্ত করা হয়েছে শৈলী পাঞ্চ-গর্ত ম্যাটেরিয়াল গরিলা গ্লাস 5 ফ্রন্ট, প্লাস্টিক বডি জল প্রতিরোধী , IP67 ধুলো/জল প্রতিরোধী (30 মিনিটের জন্য 1m পর্যন্ত) ,মাত্রা 159.9 x 75.1 x 8.4 মিলিমিটার ওজন 189 গ্রাম।

Display: মোবাইল ফোনটির জন্য খুব সুন্দর কোয়ালিটি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে যেন ইউজারদের কাছে ভালো লাগে আশা করি এই মোবাইল ফোনের ডিসপ্লে আপনার কাছে ভালো লাগবে বিশেষ কিছু উপাদান দিয়ে তৈরি করা হয়েছে।

এই ডিসপ্লেটি যে সকল বৈশিষ্ট্য রয়েছে মোবাইল ফোনের ডিসপ্লের আকার 6.5 ইঞ্চি, রেজোলিউশন ফুল HD+ 1080 x 2400 পিক্সেল (405 ppi), প্রযুক্তি সুপার AMOLED টাচস্ক্রিন সুরক্ষা কর্নিং গরিলা গ্লাস 5 বৈশিষ্ট্য 90Hz রিফ্রেশ রেট, 800 nits (সর্বোচ্চ)।

Back Camera: এই মোবাইল ফোনের ক্যামেরা তৈরির জন্য কিন্তু খুবই জনপ্রিয় কেননা অনেকগুলো পিকচারে ক্যামেরাতে যুক্ত করা হয়েছে যে পিকচারগুলো আপনি মোবাইলটি নেওয়ার পর দেখতে পারবেন বলতে পারেন সাধারণত ক্যামেরাগুলো রয়েছে সেই ক্যামেরার মত এই ফোনের ক্যামেরা

আপনি কিন্তু ব্লগিং করতে পারবেন খুব সহজেই এই ক্যামেরা দিয়ে বর্তমানে বাংলাদেশের অনেকেই ব্লগিং করে শুধুমাত্র একটি মোবাইল ফোন হলে কিন্তু ব্লগিং করা সম্ভব এ বিষয়ে কথা বলব না আমরা আমাদের কাজের কথায় ফিরে আসি

মোবাইল ফোনে অনেক বেশি ফিউচার যুক্ত করা হয়েছে বিশেষ করে ক্যামেরার জন্য এই মোবাইল কোনটি তে যে সকল বৈশিষ্ট্যযুক্ত করা হয়েছে শুধুমাত্র ক্যামেরার জন্য সে সকল বৈশিষ্ট্য সমূহ।

রেজোলিউশন কোয়াড 64+12+5+5 মেগাপিক্সেল, PDAF, 1/1.7X”, 0.8µm, OIS, ম্যাক্রো, 123º আল্ট্রাওয়াইড, গভীরতা, LED ফ্ল্যাশ এবং আরও অনেক কিছুর বৈশিষ্ট্য ভিডিও রেকর্ডিং আল্ট্রা এইচডি 4K (2160p), gyro-EIS (1080p).

ফিউচার গুলো দেখে হয়তোবা আপনি অবাক হয়ে গেছেন কেননা কম বাজেটের মোবাইলে কিন্তু এইরকম ফিউচার থাকে না শুধুমাত্র বেশি বাজেটের মোবাইল ফোন গুলোতে ফিউচার গুলো দেখতে পারবেন।

Front Camera: মোবাইল ফোনের অপর পাশের ক্যামেরার মত কিন্তু এই ক্যামেরাটি ও খুবই সুন্দর এবং কোয়ালিটি করে যুক্ত করা হয়েছে যেন আপনার সকল ধরনের কাজ করতে সহজ হয়ে যায়।

কিন্তু এই মোবাইলের সামনে যে ক্যামেরাটি রয়েছে সেটি দিয়েও ভিডিও তৈরি করতে পারবেন একদম এইচডি কোয়ালিটি খুব সহজেই মোটকথা আপনি এই ক্যামেরা দিয়ে সকল ধরনের ভিডিও ধারণ করতে পারবেন খুব কোয়ালিটি ভিডিও রেজুলেশন আপনাকে দিবে।

তো মোবাইল ফোনের সামান ক্যামেরার জন্য যে সকল বৈশিষ্ট্য যুক্ত করা হয়েছে রেজোলিউশন 32 মেগাপিক্সেল F/2.2, 1/2.8″, 0.8µm, HDR এবং আরও অনেক কিছুর বৈশিষ্ট্য ভিডিও রেকর্ডিং আল্ট্রা এইচডি 4K।

Battery: খুব সুন্দর কোয়ালিটি ফুল ব্যাটারি তৈরি করা হয়েছে যদিও এ ব্যাটারি mAh আপনার কাছে কম লাগতে পারে কিন্তু এখানে ভয়ের কিছু নেই অন্যান্য মোবাইল ফোনের চেয়ে কিন্তু অনেকক্ষণ সময় বেশি আপনি অনলাইনে সক্রিয় থাকতে পারবেন।

অর্থাৎ যেহেতু মোবাইল ফোনটির বাজেট অনেক বেশি এজন্য কিন্তু মোবাইল কোনটি চার্জ সার্ভিস অবশ্যই খুব ভালো হবে বিশেষ করে আপনি কিন্তু এই মোবাইল ফোনটি মাত্র 30 মিনিটে 50 পার্সেন্ট চার্জ করে ফেলতে পারবেন এটি কিন্তু খুব দ্রুত হয়ে যাবে এই মোবাইল ফোনের জন্য।

খুব সুন্দর কোয়ালিটি করা হয়েছে মোবাইল ফোনের ব্যাটারি এবং চার্জার এর জন্য যা অবশ্যই আপনার কাছে ভালো লাগবে তবে ব্যাটারি mAh কে নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না খুব ভালোভাবেই কিন্তু আপনি মোবাইল ফোনটি ব্যবহার করতে পারবেন।

মোবাইল ফোনে যে ব্যাটারি ব্যবহার করা হয়েছে লিথিয়াম-পলিমার 4500 mAh এরসন কোয়ালিটিফুল একটি ব্যাটারি দ্রুত চার্জিং 25W দ্রুত চার্জিং (30 মিনিটে 50%) ব্যবস্থা করা হয়েছে যার মাধ্যমে কিন্তু আপনি খুব দ্রুত আপনার মোবাইল ফোনের পরিপূর্ণ চার্জিং করতে পারবেন।

Performance: অন্যান্য মোবাইল ফোনের থেকে এই মোবাইল ফোনের পারফরম্যান্স অনেকটাই ভিন্ন রকম কেননা যেহেতু বাজেট খুবই বেশি এই মোবাইল ফোনে অবশ্যই পারফরম্যান্স অন্যরকম হতেই হবে তাহলে কিন্তু মানুষের কাছেই মোবাইল ফোনটি পছন্দ হবে।

খুব সুন্দর পারফরমেন্স ব্যবহার করা হয়েছে এবং অনেকগুলো বৈশিষ্ট্য রয়েছে কিন্তু এই মোবাইল ফোনের পারফরম্যান্স এর ক্ষেত্রে যেগুলো আপনার মোবাইল ফোনটি ক্রয় করার পর দেখতে পারবেন।

অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 11 (এক UI 3.1) চিপসেট Qualcomm Snapdragon 720G (8 nm) RAM 8 GB প্রসেসর অক্টা কোর, 2.3 GHz পর্যন্ত জিপিইউ অ্যাড্রেনো 618 এবং ইন্টার্নেশনাল স্টোরেজের জন্য ব্যবহার করা হয়েছে 128GB ROM

Others system: আরও বিভিন্ন ধরনের ফিউচার হয়েছে এই মোবাইল ফোনটি তে যে ফিউচার করব আপনি মোবাইল ফোন করার পর দেখতে পারবেন এছাড়াও সিকিউরিটি সিস্টেম সহ আরও বিভিন্ন ধরনের সিস্টেম খুবই হার্ড করে তৈরি করা হয়েছে।

এই মোবাইল ফোনটি নিরাপদ রাখার জন্য সিকিউরিটির ব্যবহার করা হয়েছে সেন্সর ফিঙ্গারপ্রিন্ট, অ্যাক্সিলোমিটার, জাইরোস্কোপ, প্রক্সিমিটি, ই-কম্পাস ইত্যাদি সিকিউরিটি সিস্টেম।

Samsung Galaxy A52 official Price in Bangladesh

মোবাইল ফোন থেকে আপনার কাছে ভালো লাগে থাকে তাহলে আপনি মার্কেট থেকে ক্রয় করতে পারবেন বর্তমানে কিন্তু এটি মার্কেটে সচল রয়েছে যে কোন মার্কেট থেকে আপনি মোবাইল ফোনটি ক্রয় করতে পারবেন।

অবশ্যই মোবাইল ফোন ক্রয় করার আগে যাচাই বাছাই করে ক্রয় করবেন মোবাইল ফোনটি বাজেট অনেক বেশি এক্ষেত্রে সাবধানতার সাথে মোবাইল ফোন ক্রয় করবেন মোবাইল ফোনটি নেওয়ার আগে সমস্ত কাগজ অসাধারণ সিকিউরিটি সিস্টেম গুলো চেক করে নেবে।

এ ক্ষেত্রে দেখা যায় অনেক মোবাইল ফোন আমরা ক্রয় করার পর মোবাইল ফোনের কাগজ গুলো সঠিক ভাবে ঠিক করে নিই না যার কারণে পরবর্তী সময় আমাদের মোবাইল ফোনে সমস্যা হলে সেটি কিন্তু আমরা কাউকে রিপোর্ট জানাতে পারি না।

Samsung Galaxy A52 official Price in Bangladesh
৳34,999

মোবাইল ফোনটির অফিশিয়াল মূল্য দেখে নিলেন এখন চাইলে আপনি মোবাইল ফোনটি ক্রয় করতে পারেন যে কোন মার্কেট থেকে।

শেষ কথা

আশাকরি আমাদের আজকের আনতে গেলে আপনার কাছে ভালো লেগেছে কেননা আজকে আমার স্যামসাং কোম্পানির সেরা কয়েকটি মোবাইল ফোন নিয়ে আলোচনা করেছি।

যদি কারো কোন কিছু বুঝতে সমস্যা হয়ে থাকে অবশ্যই আমাদেরকে কমেন্ট করে জানিয়ে দিবেন সেটি সমাধান দেয়ার চেষ্টা করা হবে।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং আমাদের ওয়েবসাইটের সাথে থাকবেন ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্য।

Leave a Reply

Your email address will not be published.