ফ্রি ফায়ার ও ফ্রি ফায়ার ম্যাক্স এর পার্থক্য কি কি দেখেনিন এছাড়াও Free fire Max কিভাবে ইন্সটল করবেন বিস্তারিত ২০২২

আসসালামুআলাইকুম হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সকলে ভালোই আছেন আপনিও খুব ভালো রয়েছি তাই আজকে আপনাদের সামনে নতুন একটি আর্টিকেল নিয়ে হাজির হলাম আমাদের আজকের বিষয় হচ্ছে এবং ফ্রি ফায়ার এবং ফ্রি ম্যাক্স এর মধ্যে কি কি পার্থক্য রয়েছে এ বিষয়ে সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করা হয়।

অনেকেই হয়তো বিষয় সম্পর্কে জানতে আগ্রহী হবেন কেননা আমরা বাংলাদেশের বেশিরভাগ ফ্রী ফায়ার ইউজার রা ব্যাবহার করি শুধুমাত্র ফ্রী ফায়ার অ্যাপ্লিকেশনটি যার মাধ্যমে আমরা গেমটি খেলে থাকি কিন্তু আপনি কি জানেন ফ্রী ফায়ার ম্যাক্স নামের আরও একটি অ্যাপ্লিকেশন রয়েছে সবকিছু একই তবে এটি হচ্ছে তাদের একদম অফিসিয়াল ও সর্বপ্রথম ফ্রী ফায়ার অ্যাপ্লিকেশন বিষয়টি আমি আপনাদেরকে সাহায্যে বুঝিয়ে দিচ্ছি।

ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড 

Freefire max আপনি যদি ফেসবুক ব্যবহার করে থাকেন এক্ষেত্রে অবশ্যই জানেন ফেইসবুক এর দুটি অ্যাপ্লিকেশন রয়েছে একটি হচ্ছে ফেসবুক অফিশিয়াল বা ফেসবুক অন্যটি হচ্ছে ফেসবুক লাইট আপনি যেকোনো একটি অবশ্যই ব্যবহার করেছেন বা বর্তমান সময়ে ব্যবহার করতেছেন আমি নিজে দুটোই ব্যবহার করি ফেসবুক এবং ফেসবুক লাইট দুটি অ্যাপ্লিকেশন আমি আমার মোবাইল ফোনে ইন্সটল করেছি ব্যবহার করার জন্য।

তো সে রকম ভাবে ফ্রী ফায়ার এবং ফ্রী ফায়ার ম্যাক্স রয়েছে যেগুলো ব্যবহার করে আমরা খুব সহজে ফ্রি ফায়ার গেমটি খেলতে পারব আমরা আলোচনা করব ফ্রী ফায়ার এবং ফ্রী ফায়ার ম্যাক্স এর মধ্যে কি কি পার্থক্য রয়েছে কোনটি আপনার জন্য ভালো হবে খেলার জন্য সেই বিষয় নিয়ে আমি আজকে আপনাদের সাথে আলোচনা করব আমার নিজের মতামত আপনাদের সাথে শেয়ার করব।

এছাড়াও শেয়ার করব কিভাবে আপনি খুব সহজেই বাংলাদেশ থেকে ফ্রী ফায়ার ম্যাক্স সংরক্ষণ করবেন আরো বিভিন্ন ধরনের প্রশ্ন উত্তর আমি আপনাদেরকে আমাদের পোস্টের শেষে দিয়ে দেব আমার মনে হয় এই প্রশ্নগুলি আপনাদের মনে অবশ্যই রয়েছে তো তাহলে চলুন আমাদের আজকের পোস্ট এর মেইন টপিক চলে যাওয়া যাক।

ফ্রী ফায়ার এবং ফ্রী ফায়ার ম্যাক্স।

বর্তমান সময়ে খুবই জনপ্রিয় একটি গেমের নাম হচ্ছে ফ্রী ফায়ার যেটি বাংলাদেশ সহ আরও বিভিন্ন দেশে চলিত রয়েছে এবং অনলাইন গেম যদি আপনি এখন বলতে চান সে ক্ষেত্রে ফ্রী ফায়ার নামটি সর্বপ্রথম আসবে কেননা এখন অনেকেই কিন্তু এ ফিফার গেমটি তাদের মোবাইল ফোনে ইন্সটল করেছে আপনি যদি প্লেস্টরে লক্ষ করেন তাহলে দেখতে পারবেন টোটাল শুধুমাত্র ফ্রী ফায়ার গেমটি ইন্সটল করা হয়েছে 1B+ তাহলে বুঝতে পারতাছেন খুব জনপ্রিয় একটি গেম ফ্রি ফায়ার।

যদিও গেম শব্দটি বাচ্চাদের জন্য মানায় বড় মানুষের বা মধ্যবয়সে মানুষদের জন্য এই গেম শব্দটি খুবই হাস্যকর মনে হলেও বর্তমান সময়ে খুবই জনপ্রিয় হয়েছে সকল মানুষের কাছে এই গেমটি কেননা এই গেমটি শুধুমাত্র একা খেলার জন্য নয় এখানে স্কোয়ার্ট অর্থাৎ একজন থেকে চারজন পর্যন্ত একসঙ্গে গেমটি খেলা যায়। এই কারণেও কিন্তু এই গেমটি খুবই জনপ্রিয় তা হয়েছে বাংলাদেশে।

যদি আপনি একজন ফ্রী ফায়ার ইউসার হয়ে থাকেন এক্ষেত্রে অবশ্যই আপনার জানা দরকার যে ফ্রী ফায়ার ও ফ্রী ফায়ার ম্যাক্স এর মধ্যে কি কি পার্থক্য রয়েছে যে পার্থক্যগুলো আপনি এখন পর্যন্ত কোথাও দেখেননি বা শুনেননি যদি আপনি এই তথ্যগুলো দেখেন তাহলে কিছুটা হলেও অবাক হয়ে যাবেন দুটি অ্যাপ্লিকেশনের আলাদা আলাদা ফিউচার রয়েছে যে ফিউচার আমরা সাধারণত প্লে স্টোরে থাকা ফ্রী ফায়ার অ্যাপ্লিকেশন থেকে উপভোগ করতে পারিনা।

সর্বপ্রথম আপনাদেরকে বলে দিব যে আপনি কিন্তু প্লে স্টোর থেকে শুধুমাত্র ফ্রী ফায়ার নামে যে অ্যাপ্লিকেশনটি রয়েছে সেই অ্যাপ্লিকেশনটি ব্যবহার করতে পারবেন তাছাড়া ফ্রী ফায়ার ম্যাক্স কিন্তু আপনি কোনোভাবেই প্লে স্টোর থেকে সংরক্ষন করতে পারবেন না আপনার মোবাইল ফোনের জন্য। বাংলাদেশ থেকে আপনি ফ্রী ফায়ার ম্যাক্স সংরক্ষণ করতে পারবেন না প্লে স্টোর থেকে এটি খুবই দুঃখজনক একটি বিষয়।

অনেকেই হয়তো ফ্রী ফায়ার ম্যাক্স ব্যবহার করতে চান কিন্তু প্লে স্টোরে কোন ভাবে ফ্রী ফায়ার ম্যাক্স খুঁজে পাচ্ছেন না তাদের জন্য আমি আমাদের আজকের আর্টিকেলে শেষে একটি অ্যাপ্লিকেশনের নাম বলে দেবো যেখান থেকে চাইলে আপনি খুব সহজে ফ্রী ফায়ার ম্যাক্স সংরক্ষণ করতে পারবেন আপনার মোবাইল ফোনের জন্য বা আপনার পিসির জন্য।

ফ্রী ফায়ার এবং ফ্রী ফায়ার ম্যাক্স এর মধ্যে প্রথম যে পার্থক্যটি আপনি লক্ষ্য করবেন সেটি হচ্ছে লবি এই বিষয়টি আপনি সর্বপ্রথম লক্ষ করবেন আমি সহজে বুঝার জন্য আপনাদেরকে স্ক্রিনশট দিব আশা করি খুব সহজেই আপনি বুঝে যাবেন পার্থক্য গুলি কি কি পার্থক্য রয়েছে স্ক্রীনশট গুলো দেখলে সকলে বুঝে যাবেন এছাড়াও আমি বলে দিব কি কি পার্থক্য রয়েছে।

Freefire Lobby – ফ্রি ফায়ার লবি।

ফ্রি অ্যাপ্লিকেশনটিতে আপনি সর্বপ্রথম যখন প্রবেশ করবেন তখন আপনার সামনে ফ্রী ফায়ার অ্যাপ্লিকেশনটিতে এরকম একটি ইমেজ বা ছবি আসবে যদি কোন প্রকার লাইভ থাকবে না। নিচে আমি একটি ছবি দিয়ে দিচ্ছি এটি হচ্ছে ফ্রী ফায়ার প্রবেশ করার সময় আমাদের সামনে যে ঝলকে প্রদর্শন করা হয় সেই ঝলক টি।

Freefire
Freefire

আমরা যখন ভিপিএন চালু করে অথবা বন্ধ করে গেমের ভিতরে প্রবেশ করব তখন আমরা ঠিক এরকম দেখতে পারবো ফ্রী ফায়ার অ্যাপ্লিকেশনটিতে কিন্তু এর ভিন্নতা রয়েছে সেখানে কিন্তু এরকম ভাবে আপনার সামনে প্রদর্শন করানো হবে না সেটি আমি নিচে দেখিয়ে দেবো পার্থক্য গুলি কি কি আমাদেরকে প্রবেশ করার জন্য টাচ করতে হয় ছবিটির উপর।

একটি ট্যাপ করলে কিন্তু আমরা ফ্রি ফায়ারের অ্যাপ্লিকেশনটির ভিতরে প্রবেশ করতে পারবো এবং পরবর্তী সময়ে আমরা ফ্রী ফায়ার গেমটি চালু করতে পারব অবশ্যই আমাদের এখানে সর্বপ্রথম টাইপ করতে হয় গেমটি চালু করার জন্য সেটি ফ্রী ফায়ার হোক অথবা ফ্রি ফায়ার ম্যাক্স এছাড়া আপনি কিন্তু গেমে প্রবেশ করতে পারবেন না।

এটি হচ্ছে ফ্রী ফায়ার এর প্রবেশ করার একটি ঝলক আমি আপনাদেরকে স্ক্রিনশট এর মাধ্যমে বুঝিয়ে দিলাম এই পোস্টারটি অথবা ছবিটি কিছুদিন পরপর আপডেট করা হয় বর্তমান সময়ে এই পোস্টারটি রয়েছে এখানে যেটি আপনি উপরে দেখতে পেলেন আর যদি আপনি নিয়মিত ফ্রী ফায়ার গেম খেলে থাকেন অবশ্যই আপনার জানা রয়েছে কিছুদিন পরপর আপডেট দেওয়া হয় ফ্রী ফায়ার গেমটি এবং তারপর বিভিন্ন ধরনের ছবি বা মাঠ পরিবর্তন করা হয়ে থাকে।

এখন দেখাবো ফ্রী ফায়ার এর লবি যখন আমরা ট্যাপ করে ভিতরে প্রবেশ করব তখন আমরা দেখতে পারবো আমাদের সামনে একটি লবি প্রদর্শন করা হয়েছে নিচে একটি স্ক্রীনশট আপনাদের সামনে প্রদর্শন করিতেছি সেটি দেখে নিতে পারেন এটি হচ্ছে বর্তমান সময়ে ফ্রি ফায়ারের লবি এটিও কিন্তু কিছুদিন পর পর পরিবর্তন করা হয়ে থাকে আপনি যদি আপডেট ব্যবহার করে থাকেন এক্ষেত্রে অবশ্যই দেখতে পারবেন বর্তমান সময়ে এটি রয়েছে।

Freefire
Freefire

যদিও এটি নিয়ে কিছুদিন আগে কিছুটা বিতর্ক হয়েছিল সেই বিষয়ে আপনাদের সাথে আলোচনা করবো না কেননা আজকে আমাদের পোস্টটি হচ্ছে ফ্রী ফায়ার ও ফ্রী ফায়ার ম্যাক্স এর মধ্যে পার্থক্য গুলি তুলে ধরব এটিও কিন্তু কিছুদিন পর পর পরিবর্তন করা হয়ে থাকে আপডেট বর্তমান সময়।

Freefire max Lobby – ফ্রী ফায়ার ম্যাক্স লবি।

যখন আপনি ফ্রি ফায়ার ম্যাক্সে সর্বপ্রথম প্রবেশ করবেন অর্থাৎ গেমটি খেলার জন্য আপনাকে অবশ্যই প্রবেশ করতে হবে আপনি যখন গেমটি ওপেন করবেন তখন আপনার সামনে শুধুমাত্র একটি ইমেজ ছবি প্রদর্শন করানো হবে না এটি হচ্ছে একটি আলাদা ফিউচার ফ্রি ফায়ার ম্যাক্স এর মধ্যে যেটি হয়তোবা আপনি শুধু ফ্রী ফায়ার অ্যাপ্লিকেশনটিতে দেখতে পারবেন না বা উপভোগ করতে পারবেন না এটি প্রযোজ্য ফ্রী ফায়ার ম্যাক্সে।

এখানে আপনাকে শুধুমাত্র একটি ছবি বা ইমেজ প্রদর্শন করানো হবে না এর বদলে আপনার সামনে প্রদর্শন করা হবে একটি লাইভ অ্যাকশন দৃশ্য অর্থাৎ ফ্রী ফায়ার একটি লাইভ সরাসরি ভিডিও আমরা দেখতে পাই সেরকম একটি ভিডিও আপনার সামনে প্রদর্শন করা হবে ফ্রী ফায়ার ম্যাক্স এর মধ্যে নিচে একটি স্ক্রিনশট রয়েছে লক্ষ করুন যদিও আমি এখানে একটি স্ক্রিনশট আপনাদের মাঝে প্রদর্শন করলাম যদি আপনি ফ্রি ফায়ার ম্যাক্স ব্যবহার করে থাকেন তাহলে দেখতে পারবেন ভিডিওটি।

Freefire max

তো আপনি যদি গেমের ভিতরে প্রবেশ করতে চান অবশ্যই আপনাকে এখানেও ট্যাপ করতে হবে পর আপনি গেমের ভিতরে প্রবেশ করতে পারবেন এরপর আপনার সামনে প্রদর্শন করা হবে ফ্রী ফায়ার ম্যাক্স এর লবি যদি আপনি প্রথমবার ফ্রী ফায়ার ম্যাক্স প্রবেশ করেন এক্ষেত্রে কিছুটা চমকে যাবেন কেননা ফ্রী ফায়ার অ্যাপ থেকে ফ্রি ফায়ার ম্যাক্সে কিন্তু খুব বেশি ফিউচার রাখা হয়েছে যে ফিউচার কি আপনি ফেরি পার ম্যাক্স ব্যবহার করলে খুব সহজে দেখতে পারবেন।

এখানে লবির স্কিনশট আপনাদের মাঝে প্রদর্শন করার জন্য দেওয়া হলো যদিও এটি শুধুমাত্র একটি ছবি কিন্তু এখানে আপনি অন্য ফিউচার দেখতে পারবেন খুবই চমৎকার একটি ফিউচার এখানে যুক্ত করা হয়েছে। ফ্রী ফায়ার এর মত এখানেও কিন্তু ফ্রী ফায়ার ম্যাক্স কিছুদিন পরপর প্রবেশ প্রদর্শনীটি চেঞ্জ করা হয় বর্তমান সময়ে উপরে স্ক্রিনশটে দিয়ে দিয়েছি এরকম রয়েছে যখন কোন প্রকার ফ্রী ফায়ার ম্যাক্স আপডেট আসে তখন এটি চেঞ্জ করা হয়ে থাকে।

এখন আমরা দেখে নেবো ফ্রী ফায়ার ম্যাক্স এর লবি যেটি অবশ্যই আপনার কাছে খুবই চমৎকার লাগবে কেন না খুব চমৎকারভাবে এটি ডিজাইন করা হয়েছে অবশ্যই আপনার কাছে ভালো লাগবে আপনি কিন্তু ফ্রী ফায়ার অ্যাপ্লিকেশনটিতে লবি একটি জায়গা স্থগিত থাকে অর্থাৎ ম্যান এর পিছনে যে অংশটুকু রয়েছে ব্যাকগ্রাউন্ড অংশ সেখানে একটি ছবি যুক্ত করা হয়ে থাকে কিন্তু ফ্রী ফায়ার ম্যাক্স এখানে কিছুটা ভিন্নতা দেখতে পারবেন।

 

Freefire max

উপরে যে লোভী দেখতে পারতেছেন এটি আপনি ঘুরাতে পারবেন অর্থাৎ ম্যান এর চারপাশে আপনি কাজ করে ঘুরাতে পারবেন এছাড়াও ব্যাকগ্রাউন্ডে বিভিন্ন ধরনের ফিউচার রয়েছে যেমন আপনার গুলওয়াল স্ক্রিন , মোটরসাইকেলে স্ক্রীন আরও বিভিন্ন ধরনের স্ক্রীন এখানে আপনি দেখতে পারবেন যেগুলো আপনি চাইলে আপনার ব্যাকগ্রাউন্ড যুক্ত করতে পারবেন অবশ্যই আপনার একাউন্টে এগুলো থাকা লাগবে তাহলে দেখতে পারবেন।

খুবই চমৎকার ভাবে ডিজাইন করা হয়েছে সকল কিছু খুব সহজেই করতে পারবেন ফ্রী ফায়ার ম্যাক্স থেকে জেটি হয়তোবা শুধুমাত্র ফ্রী ফায়ার থেকে করা সম্ভব হয় না আমি নিজে দুইটি অ্যাপ্লিকেশন ব্যবহার করি এবং তার মধ্যে যে পার্থক্য বলল আমি বুঝতে পেরেছি সেই গুলো আপনাদের সাথে শেয়ার করতে চাই এছাড়াও আরও বিভিন্ন ধরনের ফিউচার রয়েছে যেগুলো ভিন্নতা রয়েছে ফ্রী ফায়ার ও ফ্রী ফায়ার ম্যাক্স এর মধ্যে।

গান লোডিং – ফ্রী ফায়ার এবং ফ্রী ফায়ার ম্যাক্স পার্থক্য।

Freefire Loading
আপনি যদি ফ্রি ফায়ার গেমটি খেলে থাকেন অবশ্যই আপনার গানের এমোট যখন শেষ হয়ে তখন কিন্তু আমাদেরকে আবার সেই গানটি re করতে হয় তাহলে কিন্তু পরবর্তী সময় আমরা সেই গান থেকে ফায়ার করতে পারি তাছাড়া কিন্তু কোনোভাবে আমরা ফায়ার করতে পারবো না। এবং সিস্টেম করা থাকলে অটোমেটিক ভাবে রে-লোড হয়ে যায় যেমন কয়েকটি গান রয়েছে যে গানগুলো অটোমেটিকভাবে রে-লোড হয়ে যায় তখন আপনার এমোট শেষ হবে সেই সময়।

আপনি যখন এই গানটি রে-লোড করবেন তখন কিন্তু সাধারনভাবে আপনার কাছে রিলোড হয়ে যাবে সহজে বোঝার জন্য আমি নিচে একটি স্ক্রিনশট আপনাদের সাথে শেয়ার করতে চাই আশাকরি এই স্ক্রীনশট দেখলে বুঝা যাবে যদিও এটি একটি ছবি যারা ফ্রী ফায়ার ব্যবহার করেছেন তারা অবশ্যই জানেন কিভাবে একটি গান রে-লোড করতে হয়।

এখানে সাধারণভাবে রে-লোড করা হবে যেটা স্ক্রিনশট দেখুন দেখা যাচ্ছে ফ্রী ফায়ার গেমটিতে গান রিলোড করা হয়ে থাকে সিটি যেকোনো গান হোক না কেন এইরকম ভাবে কিন্তু রে-লোড করতে হয়।

ফ্রি ফায়ার ম্যাক্স আপডেট

এছাড়াও আপনি ফ্রী ফায়ার ম্যাক্সে আরও একটি ভালো বিষয় দেখতে পারবেন সেটি হচ্ছে এই অ্যাপ্লিকেশন থেকে ফ্রী ফায়ার ম্যাক্সে আপনার এনিমি ড্যামেজ খুব বেশি ভাবে দেবে যদি আপনার এই অ্যাপ্লিকেশনটি থাকে খুব কম হেড শট লাগে তাহলে আপনি যদি ফ্রী ফায়ার ম্যাক্স ব্যবহার করেন এক্ষেত্রে আপনি নিজেই অবাক হয়ে যাবেন আপনার হেড শট দেখে অনেক বেশি পরিমাণে শর্ট কিন্তু ফ্রী ফায়ার লাগে।

Freefire max loading
এখন দেখাবো ফ্রী ফায়ার ম্যাক্স কিভাবে রে-লোড করে এবং এটির মডেল কিন্তু পুরোই ভিন্ন রকম ফ্রী ফায়ার এর থেকে নিজে একটি স্ক্রিনশট দিয়ে দিচ্ছি এটি দেখে নিতে পারেন এটি হচ্ছে ফ্রী ফায়ার ম্যাক্স এর একটি স্ক্রিনশট আপনাদের সাথে শেয়ার করতে চাই আমি নিজে কিন্তু দুটি অ্যাপ্লিকেশন ব্যবহার করে সেটি উপরে বলে দিয়েছি তার জন্য দুটির মধ্যে যে সকল পার্থক্য আমি দেখতে পেরেছি সেসকল পার্থক্য নিয়েই আমাদের আজকের আর্টিকেল দিয়ে সাজানো হয়েছে।

ফ্রী ফায়ার ম্যাক্সে আপনি যখন গান লোডিং করবেন সে ক্ষেত্রে দেখতে পারবেন কিছুটা ঘুরিয়ে লোডিং করা হচ্ছে আপনার কাছে অবশ্যই এটি চোখে পড়বে কেননা ফ্রি ফায়ারের থেকে আপনি যখন ফ্রি ফায়ার ম্যাক্স ব্যবহার করবেন তখন দেখতে পারবেন গান লোডিং অন্যরকম একটি সিস্টেম ভাবে করতেছে।

এছাড়াও এখান থেকে আপনি খুব ভালো একটি বিষয় জানতে পারবেন সেটি হচ্ছে শটগান গুলি যে রয়েছে (২বিচি😁) নামে যে আমাদের কাছে পরিচিত একটি গান রয়েছে যে গানটি দিয়ে হয়তোবা আমরা অনেকেই গেমটি খেলেছি আপনি একটি বিষয় এখানে খুব বেশি ভাবে লক্ষ্য করবেন সেটি হচ্ছে যখন আপনি এই গানটি থেকে ফায়ার করবেন অনেক দূর পর্যন্ত ড্যামেজ দিতে পারবেন আপনি।

অর্থাৎ ফ্রি ফায়ারে একদম কাছ থেকে ড্যামেজ দিতে পারবেন কিন্তু ফ্রী ফায়ার ম্যাক্স থেকে যদি এনিমি আপনার থেকে কিছুটা দূরে থাকে এক্ষেত্রে আপনি তাকে ড্যামেজ দিতে পারবেন খুব সহজেই কোন প্রকার সমস্যা হবে না আপনি নিজের চেষ্টা করে দেখতে পারেন আমি কিন্তু একটি পার্থক্য দেখতে পেয়েছি সে জন্য আপনাদের সাথে শেয়ার করলাম এই বিষয়টি।

এছাড়াও আপনার কাছে গান লোডিং টি মনে হতে পারে সত্যিকারে এখানে লোডিং করা হচ্ছে কিছু কিছু গান রয়েছে যে গানগুলো লোডিং করলে আপনি হয়তো কিছুটা অবাক হয়ে যাবেন একদম রিয়েলিস্টিক মনে হবে আপনার কাছে এই গান লোডিং করা বিষয়টি।

ফ্রী ফায়ার এবং ফ্রী ফায়ার ম্যাক্স জুন পার্থক্য।

Zone এটি হয়তো সবাই চিনেন যারা ফ্রী ফায়ার গেমটি খেলেছেন কেননা আমরা যখন সর্বপ্রথম ল্যান্ড করি মাঠে এর 1 মিনিট 2 মিনিট পর এটি শুরু হয়ে যায় এটি শেষ পর্যন্ত কিন্তু ছোট্ট একটি মাঠে পরিণত হয়ে যায় এর ভিতরে আমাদেরকে থেকে সম্পূর্ণ মাঠ প্রদর্শন করতে হয় অর্থাৎ যখন আপনি শেষ পর্যায়ে চলে যাবেন তখন যদি আপনি জুন এর বাইরে থাকেন এক্ষেত্রে কিন্তু আপনি অটোমেটিক ভাবে এলিমিনেট হয়ে যাবেন।

ফ্রী ফায়ার এখানে সাধারণভাবে আমরা দেখতে পারি জুন আমাদের দিকে আসে ফ্রী ফায়ার ম্যাক্সে কিন্তু অন্যরকম এবং এখানে ছোট্ট একটি ভিন্নতা রয়েছে সেটি হচ্ছে ফ্রী ফায়ার এ কোন প্রকার বিজলী চমকানো বা আকর্ষণীয় কিছু থাকে না পরিবর্তে ফ্রী ফায়ার ম্যাক্স এর ভিন্নতা রয়েছে।

আপনি যদি ফ্রিফার ম্যাক্স ব্যবহার করে থাকেন তাহলে অবশ্যই আপনি লক্ষ্য করেছেন যখন যেমন আমাদের দিকে আসে সেখানে আমরা জনের দিকে দেখতে পাই বিজলী চমকাচ্ছে এটি যদি আপনি ফ্রী ফায়ার ম্যাক্স দেখে থাকেন তাহলে অবশ্যই লক্ষ্য করতে পারবেন ছোট্ট একটি পার্থক্য রয়েছে এখানে।

এছাড়াও আপনি ফ্রী ফায়ার ম্যাক্স থেকে এনিমিকে খুব দ্রুত হেড শট দিতে পারবেন ও খুব দ্রুত ড্যামেজ দিতে পারবেন আমি একটি বিষয় লক্ষ করেছি ফ্রী ফায়ার এর থেকে আমি যদি ফ্রী ফায়ার মাক্স ব্যবহার করি এক্ষেত্রে হেড শট খুব বেশি লেগে যায় যদি খুব ভালোভাবে কাজ করে থাকে ফ্রী ফায়ার ম্যাক্স এখানে আপনি চাইলে এটি ব্যবহার করতে পারেন।

কিভাবে ফ্রি ফায়ার ম্যাক্স ডাউনলোড  করবেন

উপরে আমরা আলোচনা করেছি ফ্রী ফায়ার ও ফ্রী ফায়ার ম্যাক্স সম্পর্কে এখন আমরা দেখে নেবো কিভাবে আপনি ফ্রী ফায়ার ম্যাক্স খুব সহজে সংরক্ষণ করবেন অনেকেই হয়তো গুগলে সার্চ করে থাকেন যে কিভাবে ফ্রী ফায়ার মাক্স ডাউনলোড  করব আমি আপনাদেরকে খুব সহজ বুঝিতে ফ্রী ফায়ার ম্যাক্স সংরক্ষণ করার বিষয়টি বুঝিয়ে দেয়ার চেষ্টা করব আশা করি যারা ফ্রী ফায়ার ম্যাক্স সংরক্ষণ করতে চাচ্ছেন তারা অবশ্যই এই মুহুর্তেই সংরক্ষণ করতে পারবেন।

How to Download freefire max

সাধারণত আপনি যদি প্লে স্টোরে সার্চ করেন ফ্রী ফায়ার ম্যাক্স লিখে এক্ষেত্রে কিন্তু আপনার সামনে ফ্রী ফায়ার ম্যাক্স প্রদর্শন করা হবে না বরং আপনার সামনে শুধুমাত্র ফ্রী ফায়ার প্রদর্শন করানো হবে কেননা ফ্রী ফায়ার ম্যাক্স বাংলাদেশের জন্য রানিং নেই অর্থাৎ প্লেস্টরে চলমান নি যার কারণে আপনি প্লে স্টোর থেকে কোন ভাবেই ফ্রী ফায়ার ম্যাক্স সংরক্ষণ করতে পারতেছেন না বা সংরক্ষণ করতে পারতেছেন না।

আমি কিন্তু প্লে স্টোর থেকে ফ্রি ফায়ার ম্যাক্স সংরক্ষণ করতে পারিনি তবে খুব সহজেই আপনি অন্য একটি জায়গা থেকে ফ্রী ফায়ার ম্যাক্স সংরক্ষণ করতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই এবং কোন প্রকার ভাইরাস এখানে থাকবেনা আপনি কিন্তু সবসময় আপডেট পেয়ে যাবেন এখান থেকে কিন্তু কিভাবে আপনি ফ্রী ফায়ার ম্যাক্স সংরক্ষণ করবেন সেটি প্রসেস আপনাদের সাথে শেয়ার করব।

Free Fire MAX download APK

Free Fire MAX download PC

Free Fire MAX 4.0 Download

সর্ব প্রথম আপনি চলে যাবেন গুগোল এর পর সার্চ করবেন taptap লিখে তাহলে প্রথমে যে আপনি ওয়েব সাইটটি দেখতে পারবেন এখানে প্রবেশ করবেন তারপর আপনাকে যা করতে হবে ওয়েব সাইটটিতে প্রবেশ করার পর আপনি সার্চ করবেন ফ্রী ফায়ার ম্যাক্স লিখে সহজে বুঝার জন্য স্ক্রিনশট দিয়ে দিচ্ছি নিচে এটি দেখে। আশা করি আপনি ফ্রী ফায়ার ম্যাক্স লিখে সার্চ করতে পারবেন এখানে।

Freefire max

দেখতেছি এখানে ফ্রী ফায়ার ম্যাক্স চলে এসেছে এখান থেকে চাইলে আপনি সংরক্ষণ করতে পারবেন ক্লিক করেই এর আগে আপনাকে এই অ্যাপ্লিকেশনটি সংরক্ষণ করতে হবে আপনাকে সেটা অটোমেটিক করে দিবে তারপর আপনার মোবাইল ফোন থেকে অ্যাপ্লিকেশনটি থেকে ফ্রিফার ম্যাক্স সংরক্ষণ করতে পারবেন।

আশা করি বুঝতে পেরেছেন কিভাবে ফ্রী ফায়ার ম্যাক্স সংরক্ষণ করবেন যদি বুঝতে কোন সমস্যা হয়ে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন এখান থেকে কিন্তু আপনি প্রতিনিয়ত নতুন আপডেট গুলো পেয়ে যাবেন অর্থাৎ আমরা জানান ফ্রী ফায়ার প্লে স্টোর থেকে আপডেট দিয়ে থাকি এরকমভাবে আপনি এখান থেকে আপডেট দিতে পারবেন।

আশাকরি আর্টিকেলটি আপনার কাছে ভালো লেগেছে যদি কোন কিছু বুঝতে সমস্যা হয়ে থাকে অবশ্যই কমেন্ট করে জানাবেন সমাধান দেয়ার চেষ্টা করব সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আমাদের সাথে থাকুন ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published.