Realme C35 মোবাইল বাংলা সম্পুর্ন রিভিউ৷ ২০২২

আসসালামুআলাইকুম হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সকলেই ভাল রয়েছে ইনশাআল্লাহ আমিও খুব ভালো রয়েছি তাই আজকে আপনাদের সামনে আরও একটি নতুন আর্টিকেল নিয়ে হাজির হলাম আমাদের আজকের বিষয়টি হচ্ছে মোবাইল ফোন সম্পর্কে রিভিউ আশাকরি সম্পন্ন আর্টিকেল আপনার কাছে ভালো লাগবে অবশ্যই পুরো আর্টিকেলটি পড়ে আপনার সুন্দর একটি মতামত আমাদের সাথে শেয়ার করবেন।

আমরা যে আজকে দুটি ফোন আপনাদের সামনে উপস্থাপন করব বর্তমান সময়ে খুবই জনপ্রিয় 1টি ফোন এবং ফোনগুলো রিভিউ করার কারণ হচ্ছে খুবই জনপ্রিয় এবং ট্রেন্ডিং রয়েছে মোবাইল ফোন গুলি এগুলো কিন্তু আমি ট্রেন্ডিং সার্চ করে তারপর আর্টিকেল লিখতে বসেছি এই ফোনগুলো মানুষ বেশিরভাগ গুগলে সার্চ করতেছে বা মার্কেটে বেশিরভাগ সময় এই ফোনগুলো খোঁজা হচ্ছে।

তাই টি মোবাইল ফোন গুলো নিয়ে আজকে আপনাদের সামনে আর্টিকেলটি নিয়ে হাজির হলাম আমরা এই একটি  মোবাইল ফোন সম্পর্কে সম্পূর্ণ রিভিউ আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করব যেন আপনি খুব সহজেই এই মোবাইল ফোন গুলি সম্পর্কে জানতে পারেন এবং আপনার কাছে যদি ভালো লাগে তাহলে মার্কেট থেকে যেকোনো সময় ক্রয় করতে পারবেন। ‌

একদম নতুন এই মোবাইল ফোন গুলি খুব বেশি দিন হয়নি মার্কেটে পাবলিসিটি করা হয়েছে। যদি ভাল মোবাইল হয়ে থাকে তাহলে কিন্তু সেই মোবাইল ফোন গুলো খুব দ্রুত সময়ে মার্কেটে ছড়িয়ে পড়ে এবং এই মোবাইল ফোন গুলো অনলাইনে ট্রেন্ডিং এ থাকে তো আমি আজকে যে মোবাইল ফোন দুটি আপনাদের সাথে শেয়ার করব এই মোবাইল ফোন দুটি বর্তমান সময়ের ট্রেন্ডিং রয়েছে মার্কেট এবং অনলাইনে আমি রিচার্স করে যতটুকু জানতে পেরেছি।

তাহলে চলুন আমরা এই মোবাইল ফোন গুলো দেখিনি এবং মোবাইল ফোনের সমস্ত ফিউচার আপনাদের সাথে শেয়ার করব যেন আপনি মোবাইল ফোনটি না দেখেই সবকিছু বুঝতে পারেন এবং জানতে পারেন যদি আপনার পছন্দ হয় মোবাইল ফোন গুলি এক্ষেত্রে আপনি যেকোনো ধরনের মার্কেট হতে মোবাইল থেকে ক্রয় করতে পারবেন অবশ্যই মোবাইল ফোনগুলোর বাজেট কিছুটা বেশি আপনার বাজেট যদি কিছুটা বেশি হয়ে থাকে তাহলে দেখতে পারেন।

Realme C35 – রিয়েলমি সি35 | সম্পর্কে সমস্ত রিভিউ বিস্তারিত।

বর্তমান সময়ে অর্থাৎ এখন এই মোবাইল ফোন খুবই জনপ্রিয় এবং অনলাইনে ট্রেন্ডিং রয়েছে যার কারণে এই মোবাইল ফোনটি আপনাদের সামনে উপস্থাপনা করছি যারা রিয়েল মি মোবাইল ফোন পছন্দ করে থাকেন তাদের ক্ষেত্রে এই মোবাইল ফোনটি খুবই দারুণ একটি মোবাইল ফোন হতে চলেছে এবং একদম নতুন এই মোবাইল ফোনটি কিছুদিন আগে মার্কেটে লঞ্চ করা হয়েছে তারপর থেকে খুবই ভালভাবে ব্যবসা করতেছে মার্কেটে ও অনলাইনে।

মোবাইল ফোনটিতে অনেক ধরনের ফিউচার যুক্ত করা হয়েছে যদিও আপনার কাছে মোবাইল ফোনের কিছু বিষয় দেখে মনে হতে পারে নরমাল মোবাইল ফোন এক্ষেত্রে ভুল করবেন কেননা শুধুমাত্র মোবাইল ফোনের একটি বা দু’টি দিক দেখি সেই মোবাইল ফোনটি নিয়ে আমাদেরকে যাজ করা উচিত নয় অবশ্যই আমাদের একটি মোবাইল ফোন সম্পর্কে সমস্ত বিষয়গুলি ভালোভাবে দেখতে হবে।

বর্তমান সময়ে মার্কেটে নতুন নতুন মোবাইল ফোন লঞ্চ করা হচ্ছে তার মধ্যে কিছু কিছু মোবাইলফোন মানুষের কাছে খুবই জনপ্রিয় বা তারা সেগুলো ব্যবহার করতেছে এবং কিছু কিছু মোবাইল ফোন একদম জনপ্রিয় নয় যেগুলো কিছুদিন পর আর মার্কেটে পাওয়া যায় না যে মোবাইল ফোনগুলোর জনপ্রিয় সেগুলো কিন্তু মানুষ গুগলে বা অন্যান্য সার্চ ইঞ্জিনে সার্চ করে থাকে সেখান থেকে দেখতে পারলাম এই মোবাইল ফোনটি খুবই মানুষ সার্চ করেছে কয়েকটি সার্চ ইঞ্জিনে।

যখন একটি মোবাইল ফোন মানুষের কাছে ভাল লাগে বা অন্য কারো কাছে দেখতে পায় সেই মোবাইল ফোনটি তখন সে কিন্তু সর্বপ্রথম ইউটিউব অথবা গুগল সার্চ করে সেই মোবাইল ফোনটি সম্পর্কে এবং সেখানে সে বিস্তারিতভাবে দেখে যদি তার দামের সাথে এই মোবাইল ফোনটি মিলে যায় এক্ষেত্রে কিন্তু সে যেকোনো ভাবে মোবাইল ফোনটি মার্কেট থেকে ক্রয় করে।

আমি এই মোবাইল ফোনটি অনলাইনে ক্রয় করতে পারবেন অথবা যে কোন মার্কেট হতে ক্রয় করতে পারবেন খুব সহজে কোন প্রকার সমস্যা নেই তবে চেষ্টা করবেন মার্কেট হতে ক্রয় করার জন্য এক্ষেত্রে আপনি মোবাইল ফোনটির বাহিরে যে বিষয় গুলো রয়েছে সেগুলো খুব ভালোভাবে দেখে তারপর করতে পারবেন এবং এক্ষেত্রে আরও ভালো হবে।

মোবাইল ফোন টা তো খুব সুন্দর ফিউচার এবং টেকনোলজি ব্যবহার করা হয়েছে যার কারণে মোবাইল ফোনটির দাম কিছুটা বেশি অন্যান্য মোবাইল ফোনের থেকে আশাকরি আপনার কাছে ভালো লাগবে যদি আপনার বাজেট কিছুটা বেশি থাকে এক্ষেত্রে মোবাইল ফোনটি আপনার জন্য ক্রয় করা কোনো সমস্যা হবে না।

আর যদি আপনার বাজেট কম হয়ে থাকে এ ক্ষেত্রে মোবাইল ফোনটি আপনার জন্য নয় কেননা এ মোবাইল ফোনটির বাজেট মোটামুটি হাই কোয়ালিটি আপনার যদি বাজেট কম হয়ে থাকে 10 হাজার টাকার ভিতরে নতুন মোবাইল ফোন আপনার যদি বাজেট এরকম হয়ে থাকে এক্ষেত্রে আমাদের ওয়েবসাইটে আরো অন্যান্য পোস্ট রয়েছে মোবাইল রিভিউ সম্পর্কে সেখান থেকে সেরা মোবাইল ফোনটি দেখে নিতে পারেন।

Realme C35 – রিয়েলমি সি35 | সমস্ত ফিউচার রিভিউ।

First Release:
এই মোবাইল ফোনটি সর্বপ্রথম মার্কেটে লঞ্চ করা হয়েছে February 14, 2022 তারিখে এক্ষেত্রে এই মোবাইল ফোনটি গত ছয় মাস আগে সর্বপ্রথম মার্কেটে লঞ্চ করা হয়েছিল এবং মার্কেটে তখন থেকেই কিন্তু বর্তমান সময় পর্যন্ত খুবই জনপ্রিয়তা অর্জন করতে পেরেছে এই মোবাইল ফোনটি।

Colors:
অন্যান্য রিয়েলমি মোবাইল ফোনের থেকে এই মোবাইল ফোনের বাজেট যেহেতু কিছুটা বেশি এর জন্য কালারিং এর দিক থেকে অবশ্যই ভালো হতে হবে তা না হলে কিন্তু মানুষ এই মোবাইল ফোনটি পছন্দ করবে না অবশ্যই কালারিং এর দিক থেকে মোবাইল ফোনটি সুন্দর হতে হবে। ফোনটিতে দুটি কালার ব্যবহার করা হয়েছে যে কালার দুটি অবশ্যই আপনার কাছে ভালো লাগবে। Glowing Black, Glowing Green ব্যবহার করা হয়েছে সুন্দর কালার ফুটানোর জন্য।

Connectivity:
মোবাইল ফোনটি নেটওয়ার্ক এর দিকে থেকে খুবই ভালো হবে আশাকরি এরকম নেটওয়ার্ক সকলের পছন্দ হবে কেননা খুব উন্নতমানের নেটওয়ার্ক কেসিং সহ আরও বিভিন্ন ধরনের টেকনোলজি ব্যবহার করা হয়েছে এই মোবাইল ফোনটিতে।

আপনি এই মোবাইল ফোনটিতে দুটি সিম ব্যবহার করতে পারবেন এবং 2g থেকে 4g পর্যন্ত নেটওয়ার্ক সেটিং করে ব্যবহার করতে পারবেন কোন প্রকার সমস্যা হবে না তবে বর্তমান সময়ে বাংলাদেশে সবচেয়ে বেশি যে সিম চলমান রয়েছে সেটি হচ্ছে 4G সিম সেটি যে কোন কোম্পানি হোক না কেন।

আপনি এখানে পাবেন ওয়াইফাই, হটস্পট , এফএম রেডিও , জিপিএস, ব্লুটুথ , ইউএসএসডি সহ আরো বিভিন্ন ধরনের সংযোগ তৈরি করার মাধ্যম ইত্যাদি।

Body:
মোবাইল ফোনে খুবই সুন্দর বডি স্টাইল করা হয়েছে যার কারণে আপনি এই মোবাইল ফোনটি দিয়ে যেকোনো জায়গায় যে কোন কাজ করতে পারবেন কোন প্রকার সমস্যা ছাড়াই অনেক মোবাইল ফোন রয়েছে যেগুলো কালারিং বা অন্যান্য সমস্যার কারণে আমরা সব জায়গায় ব্যবহার করতে পারি না।

এই মোবাইল ফোনটিতে যে সকল স্টাইল ব্যবহার করা হয়েছে সবগুলো আপনার কাছে ভালো লাগবে এবং কালারিং এর দিক থেকে অবশ্যই আপনার কাছে ভালো লাগবে তো ন্যাচারাল কালারিং ও ডিজাইন করা হয়েছে এই মোবাইল ফোনটিতে উপাদান গ্লাস সামনে, প্লাস্টিকের শরীর অর্থাৎ waterproof পানিতে পড়লে এক্ষেত্রে মোবাইল ফোনে খুব বেশি সমস্যা হবে না অবশ্যই পানিতে না ভিঝানোর চেষ্টা করবেন। যতই আপনার মোবাইল ফোনটি সুরক্ষিত বডি থাকে না কেন।

এরপর তো হয়েছে মোবাইল ফোনটিতে বডি স্টাইল ফিউচার মাত্রা 164.4 x 75.6 x 8.1 মিলিমিটার এবং মোবাইল ফোনটির ওজন একদম কম অফিশিয়াল ভাবে জানা গেছে যে এই মোবাইল ফোনটির ওজন 189 গ্রাম অন্যান্য মোবাইল ফোনের ওজন হয়তো বা কিছুটা বেশি হতে পারে কিন্তু এই মোবাইল ওজন একদম কম আশা করি এটি আপনার কাছে অবশ্যই ভালো লাগবে এবং ভালো লাগার একটি দিক।

Display:
খুবই সুন্দর একটি টেকনোলজি টাচ স্ক্রিন ব্যবহার করা হয়েছে এই মোবাইল ফোনটির জন্য এবং খুব সাবধানতার সাথে কিন্তু এই স্কিনগুলো ব্যবহার করা হয় কেননা পরবর্তী সময় যেন ইউজারকে সহজে কোন সমস্যা সম্মুখীন হতে না হয় যদি সাধারণত আমাদের হাত থেকে মোবাইল ফোনটি পড়ে যায় এক্ষেত্রে জানো কোন প্রকার সমস্যা না হয় তার জন্য ডিসপ্লের ও টাচ খুব সুন্দর ভাবে মেরামত করা হয়।

এই মুহূর্তে যে ডিসপ্লেটি ব্যবহার করা হয়েছে তার সাইজ হচ্ছে ৬.৬ ইঞ্চির একটি টেকনোলজির টাচস্ক্রিন যেটি অবশ্যই আপনার কাছে ভালো লাগবে অন্যান্য মোবাইল ফোনের থেকে সাধারণত মোবাইল ফোনের টাচ স্ক্রিন গুলো খুব সুন্দর ভাবে মেরামত করা হয়ে থাকে কেননা একটি মোবাইল ফোনের অন্যতম একটি সেরা দিক হচ্ছে মোবাইল ফোনটি টাচস্ক্রিন অবশ্যই ভালো হতে হবে এবং সুন্দর হতে হবে।

এই ডিসপ্লেটির আরও বিভিন্ন ধরনের যে ফিউচার গুলি রয়েছে রেজোলিউশন ফুল HD+ 1080 x 2401 পিক্সেল (401 ppi) প্রযুক্তি আইপিএস এলসিডি টাচস্ক্রিন।

Back Camera:
এই মোবাইলের ক্যামেরা সম্পর্কে আপনার হয়তো বা কিছুটা হলেও ধারণা হয়ে গেছে কেননা মোবাইল ফোনটির বাজেট হিসেবে এই মোবাইল ফোনের ক্যামেরা খুবই সুন্দর মানুষ হওয়া উচিত সেই রকম ভাবে খুব সুন্দর ভাবে ক্যামেরা টি তৈরি করা হয়েছে অবশ্যই আপনার কাছে ভালো লাগবে ক্যামেরাটি বলতে গেলে আপনার মনে হবে এটি মোবাইল ফোনের ক্যামেরা নয় এটি হচ্ছে একটি বাহিরের ক্যামেরা অর্থাৎ ডিএসএলআর আপনার কাছে মনে হবে।

এই ক্যামেরাটি তে ব্যবহার করা হয়েছে রেজোলিউশন ট্রিপল 50+2+0.3 মেগাপিক্সেল এর একটি কোয়ালিটি ফুল ক্যামেরা যে ক্যামেরাটা আপনার কাছে খুব ভালো লাগবে যখন আপনি কোন প্রকার ছবি বা ভিডিও ধারণ করবেন আপনার মোবাইল ফোনটি দিয়ে।

এবং এই ক্যামেরাটি তে যে সকল ফিউচার যুক্ত করা হয়েছে রেজোলিউশন ট্রিপল 50+2+0.3 মেগাপিক্সেল PDAF, LED ফ্ল্যাশ, f/1.8, 1/2.76″, 0.64µm, গভীরতা, ম্যাক্রো এবং আরও অনেক কিছুর বৈশিষ্ট্য ভিডিও রেকর্ডিং ফুল HD (1080p)

Front Camera:
মোবাইল ফোনের অন্যদিকে যে ক্যামেরা থাকে সেই ক্যামেরাটি খুব সুন্দর এবং অবশ্যই আপনার কাছে ভালো লাগলে কেননা সাধারণত এরকম ক্যামেরা আমরা দেখতে পাই অন্যান্য মোবাইল ফোনের ব্যাক অর্থাৎ পিছনের দিকে কিন্তু আপনি এই ক্যামেরাটি পেয়ে যাবেন এই মোবাইল ফোনের সামনের দিকে খুবই কোয়ালিটিফুল একটি টেকনোলজি ক্যামেরা ব্যবহার করা হয়েছে মোবাইল ফোনটি সৌন্দর্যের জন্য।

ক্যামেরাটির সুন্দর কোয়ালিটির জন্য ব্যবহার করা হয়েছে রেজোলিউশন 8 মেগাপিক্সেল এর একটি টেকনোলজি নতুন ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

এই ক্যামেরাটির বৈশিষ্ট্য সমূহ যেগুলো আপনার কাছে অবশ্যই ভালো লাগবে বৈশিষ্ট্য F/2.0 অ্যাপারচার, 1/4.0″, 1.12µm, HDR ভিডিও রেকর্ডিং HD (720p)

Battery:
সুন্দর কোয়ালিটি ব্যাটারি ব্যবহার করা হয়েছ এই মোবাইল ফোনে যার কারণে আপনার মোবাইল ফোনটি অনেকক্ষণ সময় সক্রিয় রাখতে সাহায্য করবে সাধারণত মোবাইল ফোন গুলো তো আমরা 100% সার্চ করে তারপর ব্যবহার করি এক্ষেত্রে আমাদেরকে পরবর্তী সময়ে সমস্যার সম্মুখীন হতে হয় না আমি আপনাদেরকে সাধারণভাবে বুঝাতে চাই যখন আপনি ১০০% চার্জ করে মোবাইল ফোনটি ব্যবহার করবেন তখন আপনার মোবাইল ফোনের চার্জ খুব ধীর গতিতে কমতে থাকবে।

যখন ১০০% পারসেন্ট চার্জ না করে বারে বারে মোবাইল ফোনটি ব্যবহার করবেন ওর চার্জে যুক্ত করবেন তখন কিন্তু মোবাইল ফোনটিতে বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে যেমন ধরুন মোবাইল ফোন খুব বেশি দিন ভালোভাবে চলবে না যেমন চার্জ খুব দ্রুত সময় চলে যাবে বা আরও বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হতে পারেন।

মোবাইল ফোনে কোয়ালিটি ফুল একটি ব্যাটারি ব্যবহার করা হয়েছে প্রকার এবং ক্ষমতা লিথিয়াম-পলিমার 5000 mAh (অ অপসারণযোগ্য) দ্রুত চার্জিং 18W দ্রুত চার্জিং।

Performance:
মোবাইল ফোনটির পারফরম্যান্স খুব ভালো তবে আপনার কাছে মোবাইল ram খুব কম মনে হতে পারে এক্ষেত্রে কোন প্রকার সমস্যা নেই কেননা এটি কিন্তু মোবাইল ফোনের সবচেয়ে বড় দিক নয় অবশ্যই আপনার মোবাইল ফোনটি সমস্ত বিষয়ে ভালো হতে হবে তাহলে কিন্তু মোবাইল ফোনটি ব্যবহার করে আরাম পাবেন সকল বিষয়ে ভালো থাকতে হবে তাহলে সেই মোবাইল ফোনটি একটি কোয়ালিটি মোবাইল ফোন বলা যায় শুধুমাত্র একটি বিষয়ের উপর ভিত্তি করে মোবাইল ফোন থেকে অপচয় বলা যায় না।

মোবাইল ফোনটির RAM রাম হচ্ছে ৪জিবি এবং ইন্টারন্যাশনাল স্টোরিজ হচ্ছে ১২৮ জিবি এছাড়া যে সকল বৈশিষ্ট্য এই মোবাইল ফোন থেকে রয়েছে যেগুলো পারফরম্যান্স খুব সুন্দর করে তুলে অপারেটিং সিস্টেম Android 11 (Realme UI 2.0) চিপসেট Unisoc Tiger T616 (12 nm)

প্রসেসর অক্টা কোর, 2.0 GHz পর্যন্ত GPU Mali-G57 MP1, MicroSD Slot Dedicated slot.

Others System:

খুবই সুন্দর মানের এবং টেকনোলজি সিকিউরিটি সিস্টেম ব্যবহার করা হয়েছে এই মোবাইল ফোনে যার কারণে খুব নিরাপত্তাসহ করে রাখতে পারবেন এই মোবাইল ফোনটি সিকিউরিটির জন্য ব্যবহার করা হয়েছে।

সেন্সর ফিঙ্গারপ্রিন্ট, অ্যাক্সিলোমিটার, জাইরোস্কোপ, প্রক্সিমিটি, ই-কম্পাস এবং এই মোবাইল ফোনটি Realme দ্বারা নির্মিত।

আশা করি সমস্ত দিক আপনার কাছে ভালো লেগেছে এখন আপনাদের সাথে শেয়ার করব এই মোবাইল ফোনের মূল্য বর্তমান সময়ে মার্কেটে মোবাইল ফোনটি মূল্য রয়েছে।

Realme C35 – price in Bangladesh

এই মোবাইল ফোনের অফিশিয়াল মূল্য হচ্ছে Official ✭ ৳16,990 টাকা যদি আপনার বাজেটের ভিতর থাকে এক্ষেত্রে আপনি মোবাইল ফোনটি মার্কেট হতে ক্রয় করতে পারেন।

যদি আপনার কাছে পোস্টটি ভাল লাগে এক্ষেত্রে আমাদের ওয়েবসাইটে অন্যান্য পোস্ট দেখতে পারেন ও আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন আমাদের আজকে আর্টিকেলটি।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং আমাদের ওয়েবসাইটের সাথে থাকবেন ধন্যবাদ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published.